May 18, 2022, 4:31 pm
শিরোনামঃ
দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার

গোয়ালন্দে প্রতিবন্ধী ও যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ৮, ২০২১
  • 216 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ করোনায় ক্ষতিগ্রস্থ এবং কঠোর লকডাউনে অসহায় হয়ে পড়া শারীরিক প্রতিবন্ধী এবং অবহেলিত যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফকীর আব্দুল জব্বার কলেজ মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া গোয়ালন্দ পৌরসভা সহ উপজেলার অন্যান্য ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কেকেএস-বাংলা-হেল্প এডাব্লিউআর এর উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় দৌলতদিয়া ফকীর আব্দুল জব্বার কলেজ মাঠে শারীরিক প্রতিবন্ধী এবং অবহেলিত ১০০ জন যৌনকর্মী এবং উপজেলার অন্যান্য এলাকার আরো ১০০ জন প্রতিবন্ধীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দৌলতদিয়ায় খাদ্য সামগ্রী বিতরণকালে বেসরকারী উন্নয়ন সংস্থা কেকেএস এর নির্বাহী পরিচালক ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার সভাপতিত্ব করেন। এসময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি ইউনুস মোল্লা, দাতা সংস্থা বাংলা-হেল্প এর কোঅর্ডিনেটর লুথার দাস, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী ইউনিটের সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, কেকেএস এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন সমন্বয়কারী ফকীর আমজাদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় শারীরিক প্রতিবন্ধী ও অবহেলিত ১০০ জন যৌনকর্মীর মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ২০ কেজি করে চাল, ৩ লিটার তেল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ২ কেজি আলু, ২ কেজি পেয়াঁজ, ৫০০ গ্রাম গুড়োদুধ, ৬টি সাবান ও নগদ ৫০০ করে টাকা প্রদান করা হয়। পরবর্তীতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ১৯ জন, দেবগ্রাম ইউনিয়ন পরিষদে ১৪ জন, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের ১৬ জন, উপজেলা পরিষদে ২জন, গোয়ালন্দ পৌরসভা চত্বরে ১৪ জন, কেকেএস আনছার ক্লাব কার্যালয় চত্বরে ২১ জন এবং উজানচর ইউনিয়ন পরিষদে আরো ১৪ জন সহ মোট ২০০ জন শারীরিক প্রতিবন্ধীর হাতে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102