বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

রাজবাড়ীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ঢাকায় প্রেরণ

Reporter Name / ৭৪ Time View
Update Time : বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরে শাহিন ফকির ওরফে শাফিন (৪৫) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর আরএএস ইটভাটায় হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় শাহিন ফকিরকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হচ্ছে। শাহিন ফকির ওরফে শাফিন সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মোহাম্মদ আলী ফকিরের ছেলে এবং বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি।

শাহিন ফকির শাফিনের ছোটভাই মিলন ফকির বলেন, আমার ভাই মহারাজপুর আরএএস ইটভাটার একজন ব্যবসায়ীক অংশীদার মালিক। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শাহিন ফকির ভাটায় বসা ছিলেন। হঠাৎ বিএনপি পন্থী স্থানীয় সন্ত্রাসী গফুর শিকদারের নেতৃত্বে রায়হান, আসাদ কাজী, শরিফ খান, সেলিম সহ কয়েকজন সন্ত্রাসী ধারালো চাপাতি ও লোহার রড নিয়ে আমার ভাইয়ের ওপর হামলা চালায়। এসময় তারা হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে আমার ভাইয়ের চোখ ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাত্ব জখম অবস্থায় উদ্ধার করে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার করেন। আমরা ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকার করার কারণে আমার ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বিএনপিপন্থী সন্ত্রাসীরা। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্বাবধায়ক শেখ মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে। তার মাথায় ৮টি সেলাই লেগেছে। তার ডান চোখ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। চোখের ভেতরের কন্টেন্টগুলো সব বের হয়ে গেছে। আশঙ্কা করা হচ্ছে তার চোখটি স্থায়ীভাবে নষ্ট হয়ে গেছে। এ চোখ দিয়ে তিনি আর দেখবেন কি না সন্দেহ আছে। তারপরও তাকে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, বসন্তপুরে একজনকে কোপানোর ঘটনা জানতে পেরে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হবে।

অভিযোগ অস্বীকার করে গফুর শিকদার বলেন, হামলার সময় আমি বাজারেই বসা ছিলাম। খবর পেয়ে এগিয়ে দেখি রক্তাত্ব অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছে। হামলার এ ঘটনার সাথে আমি কোনভাবেই জড়িত নই। যদিও শাফিন ফকিরা আমাদের অনেকভাবে হয়রানি করেছে। তারপরও ভুলে গিয়ে মীমাংসার চেষ্টা করেছিলাম। কিন্তু এখন উল্টো আমাকেই দোষারপ করা হচ্ছে। শুনেছি যারা হামলা করেছে তারও শাফিনদের নির্যাতনের শিকার।


আপনার মতামত লিখুন :

Comments are closed.