December 7, 2021, 8:33 pm
Title :
গোয়ালন্দে চার ভিক্ষুককে পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা প্রদান গোয়ালন্দে পালানোর সময় জনতার হাতে মোটরসাইকেলসহ চোর আটক পাঁচুরিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থীর ভাতিজাকে অপহরন, ৯৯৯-এ নম্বরে ফোন করে উদ্ধার ঘূূর্ণিঝড় জাওয়াদের প্রভাবঃ বৃষ্টিতে গোয়ালন্দে জনজীবন বিপর্যস্ত পাংশার দশ ইউপিতে নৌকা পেলেন যারা রাজবাড়ীতে বোমাসহ নৌকা প্রার্থীর ছেলেসহ আটক দুই রাজবাড়ীতে মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার রাজবাড়ীতে ইলিশ সম্পদ উন্নয়নের লক্ষে অবহিতকরণ কর্মশালা গোয়ালন্দে দরিদ্র পরিবারের ঘরে জমজ তিন সন্তান “ঘর জুড়ে আলো, মন জুড়ে আধার” গোয়ালন্দে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নির্মল সভাপতি ও কোমল সম্পাদক

গোয়ালন্দে নৌকার দুই মাঝি গোলজার হোসেন মৃধা ও আমজাদ হোসেন

Reporter Name
  • Update Time : সোমবার, অক্টোবর ১১, ২০২১
  • 167 Time View
শেয়ার করুনঃ

কামাল হোসেন, গোয়ালন্দঃ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচন। এ নির্বাচনে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর এবং ছোটভাকলা এই দুই ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী চুড়ান্ত হয়েছে। দলীয় প্রার্থী চূড়ান্ত হওয়ার পর থেকে দলীয় নেতৃবৃন্দকে সাথে করে প্রার্থীরা গ্রাম-গঞ্জে নেমে পড়েছেন।

রোববার (১০ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চুড়ান্ত করা হয়। মনোনীত প্রার্থীরা হলেন, উজানচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আ.লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা এবং ছোটভাকলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আমজাদ হোসেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা আওয়ামী লীগ দুই ইউনিয়ন থেকে একাধিক প্রার্থীর নাম সুপারিশ করে কেন্দ্রে পাঠিয়ে ছিল। তার মধ্যে থেকে উজানচর ইউনিয়নে মো. গোলজার হোসেন মৃধা এবং ছোটভাকলা ইউনিয়নে মো. আমজাদ হোসেনকে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর বাছাই, ২১ থেকে ২৩ অক্টোবর বাছাই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের, ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিস্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার, ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ১১ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এদিকে দলীয় প্রার্থী চূড়ান্ত হওয়ার পর থেকে সক্রিয়ভাবে মাঠে নেমে পড়েছেন প্রার্থীরা। দলীয় নেতাকর্মীদের পাশাপাশি পছন্দের কর্মীদের নিয়ে গ্রাম-গঞ্জ সর্বত্রই চষে বেড়াতে শুরু করেছেন। তাদের সাথে পাল্লা দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন সম্ভব্য অন্যান্য প্রার্থীরা। বিএনপি থেকে এখন পর্যন্ত প্রার্থী চূড়ান্ত না করলেও তাদের মনোনিত প্রার্থীরা মাঠে সক্রিয় রয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102