May 17, 2022, 7:41 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

চির নিদ্রায় শায়িত হলেন রাজবাড়ী জেলা জাকের পার্টির নেতা ডাবলু মোল্লা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১
  • 85 Time View
শেয়ার করুনঃ

ফিরোজ আহম্মেদ, গোয়ালন্দঃ রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের চর ধোপাখালি (মকবুলের দোকান) গ্রামের মৃত মোশাররফ আলী মোল্লার মেঝ ছেলে আলী জাকির শমশেরী ডাবলু মোল্লা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহী ওয়া ইন্না ইলাইহের রাজিউন)। তিনি ৪ ভাই ৪ বোনের মধ্যে ছিলেন দ্বিতীয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার (১৯ এপ্রিল) রাত আনুমানিক দেড়টার দিকে ফরিদপুর ডায়াবেটিস এসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন তিনি । মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি যশোর নওয়াপাড়া ডিগ্রি কলেজ থেকে ১৯৭৪ সালে ডিগ্রি পাস করে সি আই ডি অফিসার পদে চাকরি করেন। ডাবলু মোল্লা একজন দক্ষ রাজনীতিবিদ ও সংগঠক ছিলেন। রাজনৈতিক জীবনে প্রথমে বাম দলের সাথে জরিত থাকলেও পরবর্তীতে জাকের পার্টি সাথে সম্পৃক্ত হন। তিনি রাজবাড়ী জেলা জাকের পার্টির সাবেক সভাপতি হিসেবে দীর্ঘদিন দ্বায়িত্ব পালন করেছেন। সেই সাথে তিনি জাকের পার্টি ফরিদপুর সাংগঠনিক বিভাগেরও গুরুত্বপূর্ণ পদে ছিলেন। তিনি রাজবাড়ী জেলা জাকের পার্টিকে করেছিলেন সুসংগঠিত ও শক্তিশালী। জাকের পার্টি থেকে ২০০১ইং সালের সংসদ নির্বাচনে গোলাপ ফুল নিয়ে আওয়ামী লীগ ও বিনপি প্রার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। পরবর্তীতে তিনি বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপের কর্মী প্রধান হিসেবে রাজবাড়ী জেলার দ্বায়িত্ব পান। সংগঠনের স্বার্থে রাজবাড়ী জেলার প্রত্যেকটা অঞ্চলে ছিল তার অবাধ বিচরন। তিনি যখন যে দ্বায়িত্ব পেয়েছেন দক্ষতার সাথে তা পালন করেছেন। তিনি একজন দক্ষ রাজনীতিবিদ ও সংগঠক হিসেবে রাজবাড়ী জেলা বাসীর কাছে পরিচিত।

বর্ষীয়ান এই নেতার ১ম নামাজে জানাযা মঙ্গলবার বেলা ২.২৫ মিনিটে তাঁর নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় নামাজে জানাযা বেলা ২.৫৫ মিনিটে স্থানীয় মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। তাঁর মৃত্যুতে পরিবার সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তাঁর জানাযা নামাজে উপস্থিত হয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি বলেন, আলী জাকির শমশেরী ডাবলু মোল্লা ছিলেন তুখোড় রাজনীতিবিদ। যদি তিনি আওয়ামী লীগ বা বিনপির রাজনীতি করতেন তাহলে তার পরিচিতি হয়তো আরো বেশি পেতো। তাঁর মৃত্যুতে শুধু তার দল নয় পুরা জেলার মধ্যে থেকে একজন দক্ষ রাজনীতিবিদ ও সংগঠক হারা হলো। তিনি যে সংগঠন করেছেন তা দিয়ে তিনি মানুষের কাছে পরিচিত হয়েছেন। তাঁর এই মৃত্যুতে সংগঠনের অপুরনীয় ক্ষতি হলো। এমন ডাবলু মোল্লার জন্ম বারবার হবে না। তার জন্য সকলের কাছে দোয়া চান এই নেতা। জানাযা নামাজ শেষে তার লাশ স্থানীয় চর ধোপাখালী জামে মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এসময় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য  ও জেলা জাকের পার্টির কেন্দ্রীয় নেতা মুন্সী আব্দুল লতিফ সহ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102