May 17, 2022, 9:33 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

রাজবাড়ীতে ধর্ষণের মামলায় ছয় জনের যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, মার্চ ১৬, ২০২১
  • 58 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ রাজবাড়ীতে ধর্ষণের মামলায় ৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন।

মঙ্গলবার (১৬ মার্চ) আদালতের রায়ে দণ্ডপ্রাপ্তরা হলেন আল আমিন ফকির (২৬), মোস্তফা ফকির ওরফে মোস্ত (২৭), আকাশ সরকার (২৬), ফজলুর রহমান (৩০), মো. সুজন (২৪) ও বাবু ব্যাপারী ওরফে কমান্ডার (৩৪)। আসামিদের মধ্যে মোস্তফা ফকির পলাতক।

ভুক্তভোগী কিশোরী একটি বেসরকারি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। তার সঙ্গে সুজনের ঘনিষ্ঠতা হয়। সুজন তাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু সুজন আগে থেকেই বিবাহিত জানতে পেরে মেয়েটি সুজনকে এড়িয়ে যায়।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী একটি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। তার সঙ্গে স্থানীয় সুজনের বন্ধুত্ব ছিল। একপর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা হয়। সুজন তাকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু সুজন আগে থেকেই বিবাহিত জানতে পেরে মেয়েটি সুজনকে এড়িয়ে যায়। ২০১৯ সালের ২৮ জানুয়ারি মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে কিশোরীকে নিয়ে আসেন সুজন। কিন্তু বাড়িতে না নিয়ে কৌশলে শহরের ড্রাই আইস ফ্যাক্টরি এলাকায় একটি পরিত্যক্ত ছাত্রাবাসে নিয়ে যান। সেখানে কিশোরীকে রেখে সুজন পালিয়ে যান। এ সময় তাকে আল আমিন, মোস্তফা, আকাশ ও ফজলুর পালাক্রমে ধর্ষণ করেন। এতে কিশোরীটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ওই দিনই সুজনকে ১ নম্বর আসামি করে এবং ঘটনার সাথে জড়িত বাকি ব্যক্তিদের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায়একটি মামলা হয়। মামলা দায়েরের পর থেকে মোস্তফা পলাতক রয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) উমা সেন বলেন, রায়ের সময় একজন ব্যতীত অন্য সব আসামি উপস্থিত ছিলেন। পলাতক আসামি ছাড়া অন্য সব আসামির কারাদণ্ডের মেয়াদ থেকে হাজতবাসের সময় বাদ যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102