January 20, 2022, 4:38 pm

বালিয়কান্দিতে তরুণীকে ঘরে ঢুকে ধর্ষণচেষ্টার অভিযোগ

Reporter Name
  • Update Time : সোমবার, নভেম্বর ১, ২০২১
  • 50 Time View
শেয়ার করুনঃ

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে রাতের অন্ধকারে এক তরুনীকে (১৭) উত্যক্ত করা ও কু-প্রস্তাবে রাজী না হওয়ায় তাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দুপুরে ওই ভুক্তভোগী তরুণী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

ভুক্তভোগী ওই তরুণী জানান, সে একটি বিদ্যালয়ে পড়াকালীন সময়ে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের তুলশী বরাট গ্রামের মোকলেছ খানের ছেলে রিপন খান (২০) তাকে উত্যক্ত করার পাশাপাশি কুপ্রস্তাব দিতো। বিষয়টি তরুণী তার অভিভাবককে জানালে সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত শুক্রবার রাত ৯টার দিকে আমি আমার শোবার ঘরের দরজা খুলে বাথরুমে গেলে সেই সুযোগে মোকলেছ ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। বাইরে থেকে এসে আমি ঘরে প্রবেশ করেই দরজা দিতেই সে আমার মুখ চেপে ধরে পরণের কাপড় চোপড় খুলে সে আমাকে ধর্ষণের চেষ্টা করে। তখন আমি চিৎকার করলে পাশের ঘরে থাকা মা ও পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

পরে তাৎক্ষনিকভাবে ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি অবহিত করলে তারা থানায় অভিযোগ দিতে বলে। এ কারনে গত শনিবার (৩০ অক্টোবর) দুপুরে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102