May 17, 2022, 8:14 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

রাজবাড়ীতে শুকনো খাবার বিতরন করলেন কাজী কেরামত আলী এমপি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জুলাই ১৩, ২০২১
  • 208 Time View
শেয়ার করুনঃ

কাজী টুুটুল, রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলায় কোভিড-১৯ সহ বন্যা, নদীভাঙ্গন ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত, দরিদ্র, ও দুঃস্থ দেড় শতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে সদর উপজেলার গুদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এসময় সাংসদ কাজী কেরামত আলী বলেন, এই দুর্যোগ মহামারীর সময় প্রধানমন্ত্রী কর্তৃক আজকে যে উপহার সামগ্রী দিচ্ছি এর মধ্যে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি ডাউল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই ও ১ লিটার তেল দেওয়া হয়েছে। আমিও এই মিজানপুর ইউনিয়নের বাসিন্দা। নদী ভাঙ্গনের ফলে এই এলাকার মানুষ ক্ষতিগ্রস্থ। আমরা যেখানে বসে আছি এই স্থান থেকে নদী অনেক দূরে ছিল। নদী ভাঙ্গতে ভাঙ্গতে এই পর্যায়ে চলে এসেছে। নদী শাসন ও শহর রক্ষা বাঁধ রক্ষার জন্য কাজ চলছে। আজকে দেড়শ লোককে উপহার সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। ঈদের আগে আরো দুই হাজার আটশ মানুষকে চাউল দেওয়া হবে। এতেও যদি না হয় ঈদের পরে আমরা আবার খাদ্য সামগ্রী বিতরন করবো। মাননীয় প্রধানমন্ত্রী ঈদের আগে দেশে ১ কোটি মানুষকে ১০ কেজি করে চাউল দিবে ।

খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমি মোহাম্মদ সায়েফ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাকিবুল হাসান পিয়াল, মিজানপুর ইউপি মধ্যাঞ্চলের সভাপতি নজর মওলা, রাজবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রব বিশ্বাস, ইউনিয়ন আ.লীগের সাবেক সহ সভাপতি এনায়েতুল হোসাইন রওশন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর ইসলাম।
এরপর তিনি জেলা সদরের মূলঘর ইউনিয়নের আরো দেড়শ মানুষকে খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102