May 21, 2022, 12:17 am
শিরোনামঃ
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা

করোনায় হেরে গেলেন স্কুল শিক্ষক মিনহাজুল ইসলাম

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ৮, ২০২১
  • 381 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে এক সপ্তাহ লড়াই শেষে মৃত্যুর কোলে টলে পড়লেন জনপ্রিয় স্কুল শিক্ষক মিনহাজল ইসলাম মিনহাজ (৩৫)। সে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের স্বরুপারচক গ্রামের মানিক সরদারের ছেলে। ফরিদপুরের মাধবদিয়া ময়েজ উদ্দিন হাই স্কুলের ইংরেজী শিক্ষক ও গোয়ালন্দ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

মিনহাজের সহপাঠী, বন্ধু ও পরিবারের সদস্যরা জানায়, প্রায় দুই সপ্তাহ ধরে মিনহাজ জ্বর সহ করোনার বিভিন্ন উপসর্গ ভুগছিলেন। তাঁর বাবা, মা ও নব বিবাহিত স্ত্রীও করোনায় আক্রান্ত ছিলেন। এক সপ্তাহ আগে তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে মৃত্যু বরণ করেন।

মিনহাজের ভাগ্নি জামাই আক্তারুজ্জামান মৃধা জানান, মিনহাজের আগে তাঁর বাবা ও মা করোনায় আক্রান্ত হন। তারা বাড়িতে থেকেই চিকিৎসা গ্রহণ করে সুস্থ্য হন। পরবর্তীতে তাঁর নববিবাহিতা স্ত্রীও করোনায় আক্রান্ত হন। তিনিও চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে উঠেন। কিন্তু তিনি অসুস্থ্য হলে স্থানীয়ভাবে চিকিৎসা শেষে ধীরে ধীরে তার অবস্থার অবনতি হতে থাকে। এক সপ্তাহ আগে পরিস্থিতি বেশি খারাপ হলে তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, ফরিদপুরে চিকিৎসাকালীন সময়ে তিনি অনেকটা সুস্থ্য হয়ে উঠেন। গতকাল বুধবার রাত থেকে তার শ্বাস কষ্ট বেড়ে যায়। অবশেষে এক সপ্তাহ লড়াই শেষে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি হাসপাতালে মৃত্যু বরণ করেন। রাতেই তাঁর লাশ বাড়িতে আনা হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ৯টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102