May 18, 2022, 4:02 pm
শিরোনামঃ
দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার

দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ২১, ২০২১
  • 280 Time View
শেয়ার করুনঃ

ফিরোজ আহম্মেদ, গোয়ালন্দঃ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাধীন দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ জুন) বিকেলে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তুহিন দেওয়ানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়ের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন প্রামাণিক, সাধারণ সম্পাদক শফিকুল রশিদ টিটু, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সম্মেলনে স্বাস্থ্যবিধি মেনে সামান্য সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তুহিন দেওয়ান তার বক্তব্যে বলেন, শিক্ষা শান্তি প্রগতিবাহি বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের এমন একটা কমিটি দেয়া হবে যে কমিটিতে থাকবেনা কোনো মাদক ব্যাবসায়ী, মাদকসেবী, সন্ত্রাসী, উত্যক্তকারী। ছাত্রলীগের হাতকে শক্তিশালী করতে নতুন নেতৃত্ব ভুমিকা রাখবে বলে মনে করি।

সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয় বলেন, যারা সম্মেলনে পদ পাবেন এবং যারা পাবেননা তারা সবাই ছাত্রলীগের পতাকার নিচে থাকবেন মুজিব আদর্শের রাজনীতি করবেন। একটা সময় আপনারা অবশ্যই নেতৃত্বস্থানে আসবেন। প্রথম অধিবেশন শেষে সন্ধ্যা ৭টা থেকে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। সম্মেলনে সভাপতি পদে ৫ জন (হাসমত মৃধা সাফওয়ান, মাসুদ রানা ঠান্ডু, নাজমুল ইসলাম ফারাবী, শামীম রেজা মন্ডল, শাহিনুর রহমান শাহিন) ও সাধারণ সম্পাদক পদে ৪ জন (জুবায়ের হোসেন লিমন, জুয়েল মুন্সি, ফয়সাল আহম্মেদ, রুবেল শেখ) প্রার্থী হয়।

প্রার্থীদের সংক্ষিপ্ত বক্তব্য শেষে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তুহিন দেওয়ান বলেন মোট ৯ জন প্রার্থীর মধ্যে একজন সভাপতি ও একজন সাধারণ সম্পাদক হবেন। উপজেলা ও দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের সাথে পরামর্শ করে দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102