September 30, 2022, 5:18 am
শিরোনামঃ
দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন, বসতভিটা বিলীন, তিন ফেরিঘাট বন্ধ গোয়ালন্দে পুলিশের হাতে ইয়াবাবড়ি ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৫ অস্ত্র-গুলি ও সহযোগীসহ পাংশার পৌরসভার কাউন্সিলর গ্রেপ্তার গোয়ালন্দে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত গোয়ালন্দে মা ও শিশু ওয়ার্ড এবং পোষ্ট অপারেটিভ ওয়ার্ড উদ্বোধন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড হস্তান্তর গোয়ালন্দে মাদক বিরোধী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত গোয়ালন্দে সামাজিক-সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ সম্পন্ন দৌলতদিয়ায় পদ্মার ১৩ কেজির বোয়াল বিক্রি হলো ২৮ হাজারে

স্কুলছাত্রীকে আটকে ধর্ষণ শেষে দুই দিন পর ছেড়ে দেওয়ার অভিযোগ

Reporter Name
  • Update Time : শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১
  • 220 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দে অষ্টম শ্রেনী পড়ুয়া স্কুল ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। দুইদিন পর অপহরণকারীরা বাড়ির কাছে নিকট আত্মীয়ের বাড়ির সামনে রেখে যায়। এ ঘটনায় শুক্রবার স্কুল ছাত্রীর মা বাদী হয়ে তিনজনকে চিহিৃত এবং অজ্ঞাত ২-৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নলিয়াপাড়া এলাকায়।

স্কুল ছাত্রীর সাথে কথা বলে এবং থানায় মায়ের দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর ৬টার দিকে অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়। স্থানীয় নলিয়া পাড়া গ্রামে প্রাইভেট শিক্ষকের বাড়ির কাছে পৌছালে স্থানীয় জাহাঙ্গীর মন্ডল (৪২) সাথে ইসহাক প্রামানিক (৪৫) ও রেদোয়ান প্রামানিক (২০) সহ অজ্ঞাত ২-৩জনের সহযোগিতায় তাকে রাস্তার ওপর থেকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নেয়। এসময় বিষয়টি প্রাইভেট শিক্ষকসহ স্থানীয় অনেকেই দেখেন।
কিশোরী মেয়ে বাড়ি ফিরে না আসায় স্কুল ছাত্রীর মা সব জায়গা খুঁজতে থাকে। পরে প্রাইভেট শিক্ষকের কাছ থেকে বিস্তারিত জানার পর অপহরণকারীদের চাপ সৃষ্টি করতে থাকে। দুই দিন পর বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে প্রতিবেশী এক বাড়ির কাছে স্কুল ছাত্রীকে জাহাঙ্গীর মন্ডল রেখে যায়। পরে পরিবারের কাছে স্কুল ছাত্রী জানায়, জোরপূর্বক মোটরসাইকেলে তুলে রাজবাড়ী সদর থানার অজ্ঞাত স্থানের একটি বাড়িতে তাকে আটকে রেখে ধর্ষণ করেন। পরদিন তাকে ঢাকার গাবতলি এলাকার অজ্ঞাত এক বাড়িতে নিয়ে যায়। সেখানেও জোরপূর্বক ধর্ষণ করেন জাহাঙ্গীর মন্ডল।

স্কুল ছাত্রীর মা বলেন, কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ায় এতিম মেয়েকে নিয়ে তিনি বাস করছেন। জাহাঙ্গীর মন্ডল এলাকার খারাপ প্রকৃতির লোক। আমার মেয়ে প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় সে প্রায় কুপ্রস্তাব দেয় এবং উত্ত্যক্ত করতে থাকে। বিষয়টি জানার পর জাহাঙ্গীর মন্ডলকে বারণ করলে সে আরো বেশি ক্ষিপ্ত হয়ে অপহরণের পরিকল্পনা করতে থাকে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, বিষয়টি জানার পর বৃহস্পতিবার রাতেই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় আনা হয়। স্কুল ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার জাহাঙ্গীর মন্ডল, ইসহাক প্রামানিক ও রেদোয়ান প্রামানিক সহ অজ্ঞাত ২-৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানো সহ অপরাধীদের ধরতে পুলিশ কাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102