May 20, 2022, 11:58 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা

রাজবাড়ীতে পণ্যবাহী ট্রাকের লম্বা লাইন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১
  • 291 Time View
শেয়ার করুনঃ

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাঁটুরিয়া নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপারে ফেরী বাড়ানো হলেও যানবাহনও পণ্যবাহী ট্রাকের লম্বা লাইন দেখা গেছে।

সরেজমিন মঙ্গলবার রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে ৫ কিলোমিটার দূরে রাজবাড়ীমুখী পশ্চিম কল্যাণপুর পর্যন্ত ট্রাকের লম্বা লাইনে আটকে থাকতে দেখা যায়।

গোপালগঞ্জ থেকে ঢাকায় ফেরা ট্রাক চালক জমির আলী বলেন, দৌলতদিয়া-পাঁটুরিয়া নৌরুটে যাত্রী ও ট্রাক চালকদের সুবিধায় পারাপারের জন্য ফেরীর সংখ্যা বাড়ানো হলেও কেন আমাদেরকে ঘন্টার পর ঘন্টা আটকে থাকতে হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেন।

রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে দায়িত্ব পালনরত রাজবাড়ী জেলা পুলিশের ট্রাফিক সার্জেন্ট প্রশান্ত কুমার মৌলিক বলেন, দৌলতদিয়ায় ফেরী বাড়ানো হলেও পন্টুনে কিছু সমস্যা থাকায় ঠিকমতো গাড়ীগুলো উঠতে না পারা, নদীতে স্রোত থাকায় সময়ও বেশি লাগছে। যে কারনে পারাপারের জন্য যাত্রীবাহী যানবাহনসহ পন্যবাহী ট্রাকগুলোকে মহাসড়কে আটকে থাকতে হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিষয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ফেরি ঘাটের ম্যানেজার মো. শিহাব উদ্দীন রাজবাড়ীমেইলকে বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমানে ১৭টি ফেরি চলাচল করলেও আরো কিছু ফেরী যোগ হওয়ার প্রস্তাব করা হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102