March 25, 2023, 12:24 am
শিরোনামঃ
গোয়ালন্দে শ্রমিকদের মাঝে মোস্তফা মেটালের ইফতার সামগ্রী উপহার গোয়ালন্দে অটোরিক্সায় বহনকালে ১০০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২ বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রাজবাড়ী রানার আপ হওয়ায় সংবর্ধনা পাংশায় ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু গোয়ালন্দে মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মাশরাফি ফ্যান্স ক্লাব গোয়ালন্দে যক্ষা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে আন্তর্জাতিক বর্ণবৈষম্য বিলোপ দিবস উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত রাজবাড়ীতে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর বিতরন অনুষ্ঠিত রাজবাড়ীতে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরন গোয়ালন্দে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নবগঠিত কমিটির পরিচিত সভা

রাজবাড়ীর বসন্তপুরে ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

Reporter Name
  • Update Time : বুধবার, মার্চ ৮, ২০২৩
  • 17 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ীঃ সরকারের দেওয়া হত দরিদ্রদের সহযোগীতার আওতায় ওএমএস এর চাল বিক্রি শুরু করা হয়েছে। এ লক্ষে রাজবাড়ী বসন্তপুরে ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু করা হয়।চলতি বছরের প্রথম তিন মাসের প্রথম মাসে ১৫ টাকা দরে কার্ডধারীদের মাঝে এ চাল বিক্রি শুরু করা হয়।বাজারের সাথে চালের দরের অসংগতি থাকায় কম দামে চাল কিনতে ভির করেন দরিদ্র পরিবারের মানুষ।

এ ইউনিয়নের দুইজন ডিলারের মাধ্যমে ১ হাজার ২৬১ জন কার্ড ধারী এসব চাল কিনতে পারছেন।বসন্তপুর কোলারহাট বাজারে অবস্থিত ডিলার রাজু আহম্মেদ তার কার্ডের সংখ্যা ৬৩০টি।তিনি ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি করে সরকারের দেওয়া হতদরিদ্র পরিবারের মাঝে এ চাল বিক্রি করছেন।

এসময় উপস্থিত ছিলেন ডিলার রাজু আহম্মেদ, রিপন  বিশ্বাস, ট্যাগ অফিসার পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল গফুর প্রমুখ। সপ্তাহের যেকোন দিন কার্ডধারী গ্রাহকরা তাদের চাল ক্রয় করতে পারবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102