January 20, 2022, 6:06 pm

২৬ ডিসেম্বর ১৪ ইউপি নির্বাচনে নৌকার বিজয়ের মিছিল দেখেতে চাই- কাজী ইরাদত

Reporter Name
  • Update Time : বুধবার, ডিসেম্বর ১, ২০২১
  • 67 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী যারা হয়েছেন আগামী ৬ ডিসেম্বরের মধ্যে মনোনয়ন প্রত্যাহার না করলে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে বলে কড়া হুশিয়ারি দিয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪টি ইউনিয়নের আওয়ামী লীগ মননোনীত প্রার্থীদের বিজয়ের লক্ষে মঙ্গলবার রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় তিনি এ কথা বলেন।

দল যাকে যোগ্য মনে করেছে নৌকা প্রতীক তাকেই দিয়েছে। তার পক্ষে সকল নেতাকর্মীকে কাজ করতে হবে জানিয়ে কাজী ইরাদত আলী বলেন, নির্বাচনে জিততে হলে ভালো নেতা বা মানুষ হয়ে সর্বস্তরের মানুষের ভোট পেয়ে জিততে হবে। চেয়ারম্যান হয়ে নিজ দলের স্থানীয় নেতাকর্মীদের মূল্যায়ন করবেন না, এমন মানসিকতা থাকলে প্রার্থী হিসেবে তিনি অযোগ্য হবেন। তাই নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। যাতে সকল নেতাকর্মী আপনার জন্য জীবন বাজি রেখে কাজ করে।

মঙ্গলবার রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মিজানপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী মো. আমিন উদ্দিন আহাম্মেদ টুকু, দাদশী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রমজান আলী, খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ শরিফুর রহমান সোহান প্রমুখ।এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি উজির আলী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. শফিকুল হোসেন ইউনিয়ন ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৭নভেম্বর প্রথম দিন, চন্দনী, সুলতানপুর, বরাট খানখানাপুর এবং ২৮ নভেম্বর রোববার ২য় দিন রামকান্তপুর, পাচুরিয়া, বসন্তপুর, দাদশী, ২৯ নভেম্বর ৩য় দিন আলীপুর, শহিদওহাবপুর, মূলঘরসহ মোট ১৪টি ইউনিয়নের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102