January 20, 2022, 5:12 pm

রাজবাড়ীতে বরখাস্ত প্রকৌশলীর ক্ষামা চাওয়ার ভিডিও ভাইরাল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১
  • 52 Time View
শেয়ার করুনঃ

শামিম রেজা, রাজবাড়ীঃ সহকর্মী উপপ্রকৌশলী মোঃ রনিকে মারধরের অভিযোগে সাময়িক বরখাস্ত নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদের ক্ষমা চাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সোমবার দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, উপপ্রকৌশলী মোঃ রনিকে সাথে নিয়ে বসে আছে সাময়িক বরখাস্ত নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদ। এসময় বরখাস্ত নির্বাহী প্রকৌশলী বলেন, গত ২৪ নভেম্বর তারিখে আমাদের অফিসে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। আসলে আমাদের অফিসে যে লোক, যে কাজের প্রেসার সহ বিভিন্ন ইস্যুতে ওই মূহুর্তে টেম্পার ঠিক রাখতে পারি নাই। যে কারণেই হউক আমরা একটি বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করি। যে দশ সেকেন্ডে ভিডিওতে যা দেখা গেছে আমরা আসলে ওই শ্রেণির মানুষ না। আমরাদের মাঝে ছোট ভাই বড় ভাই সম্পর্ক। আর এই সমস্থ জিনিস পত্র নিয়ে আমাদের মনে রাখার সময় নাই। আমাদের অনেক কাজ। আর যেটা ঘটে গেছে সেটার জন্য আমরা অনুতপ্ত, আমরা ক্ষমা প্রার্থী।

তিনি আরও বলেন, এই জিনিস গুলো পেপারে যাওয়ার মত জিনিস না। এই জিনিসগুলো টেলিভিশনে যাওয়ার মত বিষয় না। এই জিনিস গুলো ফেসবুকে যাওয়ার মত বিষয় না। এই জিনিসগুলো রাষ্ট্রি পর্যায়ে যাওয়ার মত বিষয় না। এই গুলো ভাইরাল করা ঠিক হয় নাই।

উপপ্রকৌশলী মোঃ রনি বলেন, আমাদের কাজ করতে গেলে অনেক সমস্যা হয়। আমারও ভূল হতে পারে স্যারেরও ভূল হতে পারে। আমার ভূল হলে ক্ষমা করবেন (সাময়িক বরখাস্ত নির্বাহী প্রকৌশলী আবদুল আহাদ) স‍্যার। আমার মনে হয় সব ভূলে একসাথে আবার কাজ করা উচিৎ।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের দ্বারা উপসহকারী প্রকৌশলী মো. রনিকে শারীরিকভাবে লাঞ্ছিতের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মো. রনি নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের কক্ষে প্রবেশ করে চেয়ারে বসেন। এ সময় দুজনের কথা কাটাকাটি করতে দেখা যায়। পরে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ চেয়ার থেকে উঠে রনিকে চেয়ার থেকে ফেলে বুকের ওপর চেপে বসেন এবং গালাগাল করতে থাকেন। পাশে থাকা একজন নির্বাহী প্রকৌশলীকে সরিয়ে নিয়ে আসেন।

এ ঘটনায় ওই দিন রনি প্রধান প্রকৌশলী বরাবর একটি অভিযোগ দেন। পরে রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আহাদ আলীকে সাময়িক বরখাস্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102