May 20, 2022, 10:20 pm
শিরোনামঃ
গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা

পুলিশের হাতে গাঁজাসহ আ.লীগ নেতা ইউপি সদস্য বাবলু সহযোগীসহ গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১
  • 832 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ী জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল গোয়ালন্দ উপজেলার উজানচর থেকে গাঁজা সহ স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ইউপি সদস্য মো. বাবলু শেখ (৫০) স্থানীয় গফুর মাতুব্বর পাড়ার মৃত আজমত আলী শেখ এর ছেলে। বাবলু উজানচর ইউনিয়ন পরিষদের ৫নম্বর ওয়ার্ড সদস্য এবং ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি।

গ্রেপ্তারকৃত অপর সহযোগী একই গ্রামের তোতা শেখ এর ছেলে মো. আফজাল শেখ (৩০)। তাদের কাছ থেকে ডিবি পুলিশ ৭টি প্যাকেটে ৭০০ গ্রাম গাঁজা জব্দ করেছে। যার আনুমানিক বাজার মূল্য ২১ হাজার টাকা।

ডিবি পুলিশ জানায়, ইউপি সদস্য বাবলু শেখ দীর্ঘদিন ধরে গাঁজা সেবনের পাশাপাশি ব্যবসাও করে আসছিল। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে গোয়ালন্দের কেন্দ্রীয় মহাশশ্মান সংলগ্ন উজানচর ইউনিয়নের রুস্তুম মাতুব্বর পাড়ার স্থানীয় একটি বাড়িতে গাঁজা বেচাকেনা চলছে এমন খবর পাওয়া মাত্র সেখানে অভিযান চালিয়ে হাতেনাতে তাদের আটক করেন। বিশেষ কাগজে মোড়ানো ৭টি প্যাকেট জব্দ করে ইউপি সদস্য বাবলু শেখ ও তাঁর সহযোগী আফজাল শেখকে আটক করে। পরে রাতেই তাদেরকে রাজবাড়ী জেলার ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

গাঁজাসহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করে ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বুধবার দিবাগত গভীররাতে জানান, বুধবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই মিলন চন্দ্র বর্মন সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা রুস্তুম মাতুব্বর পাড়ার জনৈক হিল্লাল শেখ ওরফে হেলা শেখ এর বাড়ির সামনে পাকা রাস্তার ওপর থেকে তাদেরকে হাতেনাতে গাঁজাসহ গ্রেপ্তার করে। এ ব্যাপারে বৃহস্পতিবার গোয়ালন্দ ঘাট থানায় ডিবি পুলিশ বাদী হয়ে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

এদিকে ইউপি সদস্য বাবলু শেখকে গাঁজাসহ গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়ায় এলাকার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছেন। স্থানীয় অনেকে বুধবার রাত থেকে মুঠোফোনে ফোন করে স্বস্তির কথা প্রকাশ করেন।

স্থানীয় কয়েকজন জানান, বাবলু শেখ উজানচর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মঙ্গলপুর গফুর মাতুব্বর পাড়ার নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে গাঁজার আসর বসানো সহ ব্যবসা করে আসছিলেন। আইন শৃঙ্খলা বাহিনীর কেউ কেউ তার কাছ থেকে অনৈতিক সুবিধা নিতেন বলেও অভিযোগ রয়েছে। প্রতিবাদ করতে গেলে তাদের নানাভাবে হয়রানী করায় কেউ খুব একটা প্রতিবাদ করতে সাহস পেতনা। তবে সকলের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

এর আগে ইউপি সদস্য বাবলু শেখের বিরুদ্ধে গ্রামীণ পাকা সড়ক সম্প্রসারণ কাজে বাধা দেওয়ার অভিযোগ উঠে। তাঁর বাড়ির সামনে রাস্তার কাজ করার সময় তিনি বাধা দেন বলে ঠিকাদারের লোকজন অভিযোগ করেন। এর প্রতিবাদে স্থানীয় লোকজন পরদিন ২২ জুন ইউপি সদস্যের বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102