May 17, 2022, 8:43 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে পেঁয়াজের দাম বাড়লেও লোকসানে চাষিরা রাজবাড়ীতে কৃষকদের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ গোয়ালন্দে জমি নিয়ে সংঘর্ষে কৃষক নিহত, মামলা দায়ের, গ্রেপ্তার ২ দৌলতদিয়ায় বেশি দামে তেল বিক্রি করায় ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে হেরোইনসহ যুবক গ্রেপ্তার ফরিদপুর জেলা আ.লীগঃ শামীম হকে উল্লাস, শাহ মো. ইশতিয়াকে বিস্ময় কন্ঠশিল্পী রশীদ আহমেদ তিতু’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী শনিবার রাজবাড়ীতে কাঠের ঘানিতে শরিষার তেল উৎপাদন সচল রেখেছেন বাচ্চু বেপারী গোয়ালন্দে ট্রাকের ধাক্কায় দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত সাংসদ কাজী কেরামত আলীর সুস্থ্যতা কামনায় গোয়ালন্দ প্রপার হাই স্কুলে দোয়া

পাংশায় ইউপি মেম্বারের বাড়িতে সন্ত্রাসীদের গুলি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১
  • 125 Time View
শেয়ার করুনঃ

মোক্তার হোসেন, পাংশাঃ রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউপির পালেরডাঙ্গী গ্রামে ইউপি সদস্য নজরুল ইসলামের বাড়িতে মঙ্গলবার (২৯ জুন) দিবারাত ১২টার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীরা হানা দেয়। সন্ত্রাসীরা নজরুল ইসলামের ঘরের দরজায় আঘাত করলে দরজার খিল ভেঙ্গে যায়। ভয়ে শোর-চিৎকার করলে সন্ত্রাসীরা দু’টি গুলি করে। এতে নজরুল মেম্বার (৪০), তার স্ত্রী রুনা পারভীন (৩৫) ও পুত্র তামিম (৮) ছররা গুলিতে কমবেশী আহত হয়।

নজরুল ইসলাম সরিষা ইউপির ৪নং ওয়ার্ডের পরপর দুইবারের নির্বাচিত মেম্বার। তার পিতার নাম মৃত লোকমান সরদার। ঘটনার রাতেই আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে রাতেই নজরুল মেম্বারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। করোনা ও লকডাউন পরিস্থিতির কারণে বুধবার ৩০ জুন সকালে আহতরা বাড়িতে ফিরলেও পুরোপরি সুস্থ্যতার জন্য বুধবার বিকেলে নজরুল মেম্বার তার স্ত্রী রুনা পারভীন ও পুত্র তামিমকে নিয়ে পুনরায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা যায়, পালেরডাঙ্গী গ্রামের মৃত সহমত মন্ডলের পুত্র সুকুমার মন্ডলকে (৪১) সোমবার রাত আটটার দিকে কে বা কাহারা মারধর করে। এ নিয়ে ইউপি মেম্বার নজরুল ইসলামকে দোষারোপ করা হয়। তার ধারাবাহিকতায় নজরুল মেম্বারের বাড়িতে সন্ত্রাসীরা তান্ডব চালাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ইউপি মেম্বার নজরুল ইসলাম জানান, সোমবার রাতে কে বা কাহারা একই গ্রামের সুকুমার মন্ডলকে মারধর করে। এ নিয়ে তাকে দোষারোপ করা হয়। নজরুল মেম্বার বলেন, সুকুমার তার এলাকার ভোটার। তার সাথে কোনো বিরোধ নেই। সুকুমার মন্ডলকে মারধরের সাথে কারা জড়িত তা জানেননা। মঙ্গলবার রাত পৌঁনে ১২টার দিকে ১০-১২ জন অস্ত্রধারী সন্ত্রাসী তার বাড়িতে হানা দেয়। সন্ত্রাসীদের ছররা গুলিতে তার বাম বগলের নিচে ক্ষত হয়। তার স্ত্রী রুনা পারভীনের চোখমুখে ও পুত্র তামিমের শরীর ক্ষত হয়েছে। তারা তিনজন বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার (এস.পি) এম এম শাকিলুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, এলাকার পরিবেশ পরিস্থিতি শান্ত আছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার এবং মোটিভ উদঘাটনে থানা পুলিশ তৎপর রয়েছে। ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102