September 18, 2021, 6:40 am

রাজবাড়ীতে ট্রেনে উঠতে গিয়ে কলা ব্যবসায়ীর ডান পা বিচ্ছিন্ন

Reporter Name
  • Update Time : শনিবার, মার্চ ১৩, ২০২১
  • 30 Time View
শেয়ার করুনঃ

হেলাল মাহমুদ, রাজবাড়ীঃ রাজবাড়ীতে ট্রেনে উঠতে গিয়ে কিসমত মন্ডল(৬৫) নামে এক কলা ব্যবসায়ীর  ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার  সকাল সোয়া ১০টার দিকে রাজবাড়ী রেলওয়ে স্টেশনের ১নম্বর  রেলগেট এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। কিসমত মন্ডল রাজবাড়ী শহরের লক্ষীকোল এলাকার বাসিন্দা এবং পেশায় কলা ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফরিদপুর থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া গামী ট্রেনটি রাজবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় প্রবেশের সময় ১ নম্বর রেলগেট থেকে কিসমত মন্ডল চলন্ত ট্রেনটিতে ওঠার চেষ্টা করে, তখন সিঁড়িতে পা পিছলে চাকার নীচে পড়ে তার ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও তার মুখসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার আরো অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
কিসমত মন্ডলের মেয়ে স্মৃতি আক্তার জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার আব্বার অবস্থা আশংকাজনক রয়েছে।
রাজবাড়ী রেলওয়ে জিআরপি থানার  এসআই মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফরিদপুর থেকে ছেড়ে আসা ভাটিয়াপাড়া গামী ট্রেনে কলা ব্যবসায়ী কিসমত মন্ডলের ডানপা বিচ্ছিন্ন হওয়ার ঘটনায় তাকে রাজবাড়ী সদর হাসপাতাল থেকে  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছ বলে জানান পুলিশের এইকর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102