September 18, 2021, 8:30 am

গ্রামীণফোনের দূরন্ত ডিজিটাল মেগা পুরস্কার পেলেন গোয়ালন্দের আফজাল

Reporter Name
  • Update Time : সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১
  • 29 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, গোয়ালন্দঃ মুঠোফোন কোম্পানী গ্রামীণফোনের দূরন্ত ডিজিটাল মেগা পুররস্কার পেলেন রাজবাড়ীর গোয়ালন্দের আফজাল হোসেন। সারা দেশের মধ্যে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করায় তিনি এ পুরস্কার পান। সোমবার বিকেলে গ্রামীণফোনের কর্মকর্তাগন আফজাল হোসেন এর হাতে মেগা পুরস্কার হিসেবে একটি ১২৫ সিসির মোটরসাইকেল তুলে দেন। আফজাল হোসেন দেশের সবচেয়ে জনপ্রিয় ও সফল পত্রিকা প্রথম আলো পত্রিকার গোয়ালন্দের সংবাদপত্র এজেন্ট।

সোমবার বিকেলে গোয়ালন্দ বাজার রেলওয়ে ষ্টেশন চত্বরে আফজাল হোসেন এর গ্রামীণফোন কাষ্টমার কেয়ার এ দোকানে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে দূরন্ত ডিজিটাল মেগা পুরস্কার হিসেবে ১২৫ সিসির মোটরসাইকেলটি তুলে দেন গ্রামীণফোন কোম্পানীর বরিশাল জোনের বিভাগী প্রধান মো. ফাহিম ইসলাম, ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মো. সাহেদুর রহমান, রাজবাড়ী জেলার এসটিএম মো. সামউল হাসান, রাজবাড়ীর ডিষ্টিবিউটর মো. আলমগীর হোসেন, আব্দুল কাদের পলাশ প্রমূখ।

এসময় কর্মকর্তারা জানান, গ্রামীণফোনের পক্ষ থেকে সদ্য দূরন্ত ডিজিটাল নামক একটি কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচিটি হাতে পাওয়ার পর গোয়ালন্দের আফজাল হোসেন সর্বচ্চো সিম বিক্রি এবং টাকা লোডসহ বিভিন্ন ধরনের কর্মসূচি সফলতার সাথে সম্পন্ন করে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করেন। এমনকি সে সারা দেশের মধ্যে বিভিন্ন ক্যারিটিয়ার মধ্যে প্রথম স্থান হওয়ায় মেগা পুরস্কার হিসেবে কোম্পানীর পক্ষ থেকে তাকে মেগা পুরস্কার হিসেবে একটি ১২৫ সিসি মোটরসাইকেল প্রদান করা হয়।

সারা দেশের মধ্যে প্রথম হওয়ায় গ্রামীণফোনের স্থানীয় ডিলার ও প্রথম আলো পত্রিকার সংবাদপত্র এজেন্ট মো. আফজাল হোসেন বলেন, আমি সত্যি অভিভূত। দূরন্ত ডিজিটাল কর্মসূচিতে প্রায় দেড় লাখ পয়েন্ট অর্জন করেছি। এছাড়া ব্যবসার প্রয়োজনে সব সময় ভালোর সাথে কাজ করে যায়। তবে সকলের সহযোগিতায় এত সফলতা আসবে ভাবতেই পারিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102