May 21, 2022, 12:13 am
শিরোনামঃ
রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথঃ তিন ফেরি বিকল, ঘাট এলাকায় পণ্যবাহী গাড়ির চাপ গোয়ালন্দে হেরোইনসহ তরুণ গ্রেপ্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল রাজবাড়ীতে শব্দ দূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক সভা রাজবাড়ীর পুলিশ পরিদর্শক অধীর চন্দ্র রায়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা

রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ১৪, ২০২১
  • 73 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ী জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য মিজানুর রহমান মজনুকে সাময়িকভাবে বরখাস্তের আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়। গত বুধবার দুপুরে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ জেলা পরিষদ শাখার উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়েছে ।

প্রজ্ঞাপন সুত্রে জানাগেছে, রাজবাড়ী জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ড সদস্য মিজানুর রহমান মজনুর বিরুদ্ধে সিআর ৮৫৭/২০ ও ৮৬৭/২০ নং মামলার অভিযোগপত্র বিজ্ঞ আদালতে গৃহিত হওয়ায় তার দ্বারা জেলা পরিষদের ক্ষমতা প্রয়োগ জনস্বার্থে পরিপন্থী বলে সরকার মনে করেন। ফলে জেলা পরিষদ আইন ২০০০ জেলা পরিষদ (সংশোধন) আইন, ২০১৬ দ্বারা সংশোধিত এর ১০৩ ধারা অনুযায়ী রাজবাড়ী জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ড সদস্য মিজানুর রহমান মজনুকে জনস্বার্থে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এ প্রসঙ্গে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারমান ফকীর আব্দুল জব্বার সাংবাদিকদের জানান, মন্ত্রণালয় থেকে রাজবাড়ীর ১০ নম্বর জেলা পরিষদ সদস্য মিজানুর রহমানকে বরখাস্ত করেছেন এবং এ বিষয়ে একটি চিঠি পেয়েছেন তারা।

উল্লেখ্য, রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাড়কের কালুখালীর চাঁদপুর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি ভাঙ্গার বিষয়ে থানায় মামলা করে জেলা পরিষদ। ওই মামলাটি পরবর্তীতে পিবিআই তদন্ত করে গত ১৭ ডিসেম্বর আদালতে চার্জ শীট (অভিযোগপত্র) জমা দেয়। ওই চার্জ শীটে মিজানুর রহমান মজনুসহ দুই জনের নাম উল্লেখ করা হয়। এর পর মন্ত্রণালয় থেকে এ প্রজ্ঞাপন জারি করা হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102