August 12, 2022, 11:39 am
শিরোনামঃ
গোয়ালন্দে ‘গ্রামীণ উন্নয়নে পর্যটন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত রাজবাড়ীতে ধর্ষনকালে এলাকাবাসি হাতেনাতে আটক করে পুলিশে দিল ধর্ষককে রাজবাড়ীতে মান ভেদে প্রতি কেজি চালের বাজার দর বেড়েছে ৬ থেকে ৮ টাকা রাজবাড়ীর বালিয়াকান্দির পদ্মবিলের অপার সৌন্দর্যে মুগ্ধ দর্শনার্থীরা রাজবাড়ীর চর চাঁদপুর ও রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা যৌনপল্লীর মা ও শিশুদের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাবসেবা দিল উত্তোরণ ফাউন্ডেশন রাজবাড়ীতে কৃষি ব্যাংকে ঋণ জালিয়াতি, মৃত ব্যক্তির নামেও ঋণ গোয়ালন্দে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ ফরিদপুর জেলা আওয়মীলীগ কার্যালয়ে ‘‘বঙ্গবন্ধু কর্নার” স্থাপন গোয়ালন্দে নবম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণের চার মাস পর উদ্ধার, গ্রেপ্তার ১

গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার অঙ্গিকার (ভিডিও)

Reporter Name
  • Update Time : সোমবার, জানুয়ারি ১১, ২০২১
  • 83 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের নবনির্বাচত চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী সোমবার দায়িত্ব গ্রহণ করেছেন। উপজেলার মাসিক সমন্বয় সভা ও আইন শৃঙ্খলা বিষয়ক যৌথ সভার শুরুতে তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগন।

সোমবার বেলা সাড়ে এগারটার দিকে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. মোস্তফা মুন্সী দলীয় নেতৃবৃন্দ সাথে করে উপজেলা চত্বরে আসেন। তিনি দলীয় নেতৃবৃন্দকে সাথে করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ন করেন। পরে ইউএনও আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) মো. রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, ইউপি চেয়ারম্যানগন তাঁকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। উপজেলার মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক ও সমন্বয় সভায় যোগ দেন।

এ সময় সরকারি কামরুল ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সহিদুল ইসলাম খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সহসভাপতি গোলজার হোসেন মৃধা, মামুন অর রশীদ, গোলাম মর্তুজা হেলাল, আবু বক্কার, আ.লীগ নেতা এনামুল হক লিটন, সুলতান মাহমুদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ছালু, ছাত্রলীগ সভাপতি মো. তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ,  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

ইউএনও পরিচয়পর্ব শেষ করে নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখতে বলেন। উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী শুরতেই মহান আল্লাহকে স্মরণ করে এবং আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ১০ ডিসেম্বর উপজেলা পরিষদ উপনির্বাচনে জনগন ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করেছেন এ জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, জেলার সবচেয়ে অবহেলিত ও দরিদ্র উপজেলা গোয়ালন্দ। উপজেলা পরিষদ, প্রশাসন সকলে মিলে একটা পরিবার। সবাই একত্রিত হয়ে কাজ করলে গোয়ালন্দকে মডেল উপজেলা গড়ে তোলা সম্ভব। দোয়া করবেন জনগনের যে আস্থা নিয়ে এসেছি তা রক্ষা করতে পারি। আপনাদের সকলের সহযোগিতায় জীবনের বাকিটুকো সময় আপনাদের পাশে কাটাতে চাই।

২০১৯ সালের ২৪ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দ্বিতীয় প্রার্থী না থাকায় এবিএম নুরুল ইসলাম বিনা প্রতিদ্বদ্বিতায় দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হন। নুরুল ইসলাম গুরুতর অসুস্থ্য হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ অক্টোবর মৃত্যু বরণ করেন। ভাইস চেয়ারম্যান আসাদ চৌধুরী ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নেন।

নির্বাচন কমিশন গত বছর ২৯ মার্চ উপনির্বাচনের তারিখ ঘোষণা করে। আ.লীগ প্রার্থী হিসেবে মোস্তফা মুন্সী, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়ার সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল ও বিএনপি মনোনিত মাহাবুব আলম শাহীন প্রতিদ্বন্দ্বিতা করে। করোনার কারণে ২৫ মার্চ নির্বাচন স্থগিত ঘোষণা করে।

৬ মাস পর ১৩ সেপ্টেম্বর ১০ অক্টোবর নির্বাচনের তারিখ ঘোষণা হয়। ওইদিন নুরুল ইসলাম মন্ডল গুরুতর অসুস্থ্য হলে পরদিন ১৪ সেপ্টেম্বর ভোরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ১০ অক্টোবর ভোট গ্রহণের তারিখ পুনরায় স্থগিত হয়। ৪ নভেম্বর নির্বাচন কমিশনের নতুন তফসিলে ১০ডিসেম্বর ভোট গ্রহণ হলে মোস্তফা মুন্সী ২৩ হাজার ৩৬০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। নিকটতম প্রার্থী প্রয়াত উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলামের ছেলে মো. আরিফুজ্জামান পান ১৩ হাজার ৬০৬ ভোট। একটি পৌরসভা ও চারটি ইউনিয়ন নিয়ে গঠিত গোয়ালন্দ উপজেলার মোট ভোটার সংখ্যা ৯১ হাজার ৪৪০জন।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x