December 3, 2021, 12:19 am

গোয়ালন্দে ব্যবসায়ীর হাত থেকে টাকা ও মুঠোফোনের ব্যাগ ছিনতাই

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ২৮, ২০২০
  • 40 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ বাজারের হারুন লাইব্রেরীর স্বত্ত্বাধিকারী, মাদ্রাসা শিক্ষক হারুন অর রশিদের কাছ থেকে টাকা ও ব্যবসার মুঠোফোন ভর্তি ব্যাগ প্রকাশ্যে ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী। রোববার দিবাগত রাত পৌনে ৯টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাবার পথে বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

সোমবার ব্যবসায়ী হারুন অর রশীদ জানান, রোববার রাত সাড়ে ৮টার পর গোয়ালন্দ বাজার বড় মসজিদ সংলগ্ন তার বইয়ের দোকান (লাইব্রেরী) বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন। দোকান থেকে ৫০ গজ দূরে সামনে এগোতে শিল্পপতি নিজাম উদ্দীনের বাড়ির সামনে পৌছামাত্র পিছন থেকে অতর্কিতভাবে একটি দ্রুতগতির মোটরসাইকেল চালক তার হাতে থাকা ব্যাগটি টান মেরে নিয়ে যায়। অল্পের জন্য তিনি পাকা সড়কে পড়ে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পান। ব্যাগে তার বিকাশ ও ফ্লেক্সি লোডের জন্য নগদ প্রায় আড়াই লাখ টাকা, কমদামী বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসার কাজে ব্যবহৃত প্রায় ১৪টি মুঠোফোনসহ আনুমানিক পৌনে তিন লাখ টাকার সম্পদ ছিল। নাম্বার বিহীন লাল রঙের একটি মোটরসাইকেল বাহক দ্রুত গতিতে ব্যাগটি নিয়ে স্বজোড়ে চালিয়ে রেলষ্টেশন দিয়ে কেটে পড়েন। এ ঘটনায় তিনি রাতেই গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, রাতে ছিনতাইয়ের খবর পাওয়ার পর থেকে পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে অভিযান চালাচ্ছে। ইতিমধ্যে বাজার এলাকা থেকে লাল রঙের পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আশা করি দ্রুত ঘটনার রহস্য উদঘাটন এবং অপরাধীকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102