September 17, 2021, 7:27 am
Title :
রাজবাড়ীতে নদী তীর সংরক্ষণ কাজের ৫০ মিটার সিসি ব্লক বিলীন দৌলতদিয়া ঘাটে ওরস ফেরত গাড়ির চাপে লম্বা লাইন, দুর্ভোগ রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৩ পদ্মা নদীতে অবৈধভাবে মাটি খনন করায় ঝুঁকিতে রাস্তা-বসতভিটা বালিয়াকান্দিতে ইয়াবাবড়ি ও টাকা সহ দুই তরুণ গ্রেপ্তার মাঝ রাতে বিয়ে করলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি রাজবাড়ীতে হেরোইনসহ ট্রেন যাত্রী গ্রেপ্তার আইন শৃঙ্খলা সভাঃ “আমার ছেলে মদ-ই খেয়েছে, ডাকাতি তো করেনি”! দৌলতদিয়ায় মদ খেয়ে মাতলামী, ১১ মামলার আসামীসহ গ্রেপ্তার ৪ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রাণ ফিরে এসেছে, স্বাস্থ্যবিধি উপেক্ষিত

স্বামীর নির্যাতন ও মিথ্যা মামলা থেকে বাঁচতে রাজবাড়ীতে স্ত্রীর সাংবাদিক সম্মেলন

Reporter Name
  • Update Time : শনিবার, ডিসেম্বর ২৬, ২০২০
  • 31 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ স্বামী মুহাম্মদ শুকুর আলী গাজীর নির্যাতনের শাস্তি দাবি ও তার করা মিথ্যা মামলা থেকে বাঁচতে রাজবাড়ীতে সাংবাদিক সম্মেলন করেছেন নির্যাতনের শিকার স্ত্রী মোছা. তানিয়া আক্তার ময়না। শনিবার দুপুরে রাজবাড়ী প্রেসক্লাবে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অভিযুক্ত মুহাম্মদ শুকুর আলী গাজী ঢাকা জজ কোর্টের আইনজীবি। সে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া মরডাঙ্গা গ্রামের মৃত আব্দুস সাত্তার গাজীর ছেলে। স্বামীর নির্যাতনের বিচার ও মিথ্যা মামলা থেকে বাঁচার আকুতি জানান নির্যাতিত স্ত্রী মোছা. তানিয়া আক্তার ময়না। সাংবাদিক সম্মেলনে তার ভাই কাজী লিটন সহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ দিকে স্ত্রীর প্রতি নির্যাতনের অভিযোগ বিষয়ে জানতে চাইলে স্বামী মুহাম্মদ শুকুর সাথে যোগাযোগ করে না পাওয়ায় কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102