June 14, 2021, 6:00 pm
Title :
গোয়ালন্দে শরীরে বিষ প্রয়োগ করে কথিত স্বামীর বিরুদ্ধে যৌনকর্মীকে হত্যার অভিযোগ দৌলতদিয়ায় বিপুল পরিমানে গাঁজাসহ তৃতীয় লিঙ্গের মাদক ব্যাবসায়ী আটক ছোট গল্প (পর্ব-১) ———————- দৌলতদিয়া ঘাট এলাকা থেকে বালুভর্তি বাল্কহেড ও আনলোড ড্রেজার অপসারণ দৌলতদিয়ায় হেরোইন সহ নারী ব্যবসায়ী গ্রেপ্তার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্দ্ধ-১৭ এ রাজবাড়ী বিজয়ী গোয়ালন্দে মাসিক সমন্বয় সভায় নদী ভাঙন প্রতিরোধের দাবী, সাব রেজিষ্ট্রারের বিদায় সংবর্ধনা বালিয়াকান্দিতে পিকআপ ও কুলিং ভ্যানের চাবি হস্তান্তর পাংশায় সাংবাদিকদের সাথে নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপারের পরিচিতি সভা দৌলতদিয়া ফেরিঘাট সড়কে বালুর ব্যবসার অভিযোগে ইউপি সদস্যসহ দুইজনকে জরিমানা

পাটজাত দ্রব্য ব্যবহার না করায় ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০
  • 4 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ীঃ পন্যে পাটজাতদ্রব্য বাধ্যতামূলক ব্যবহার না করা ও মাস্ক না পরে স্বাস্থ্যবিধি লংঘন করায় ব্যাবসায়ী ও পথচারিদের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শহরের বড় বাজারের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।

এসময় পন্যে পাটজাতদ্রব্য ব্যবহার না করে প্লাষ্টিকের বস্তা ও পলিথিন ব্যবহার করা এবং মাস্ক ব্যবহার না করে স্বাস্থ্যবিধি লংঘন করার অপরাধে দুই ব্যবসায়ীকে ২ হাজার ৫০০ টাকা ও এক সবজি বিক্রেতাকে ৩০০ টাকা সহ মোট দুই হাজার আটশ টাকা জরিমানা আদায় করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল শিকদার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন। এসময় সদর থানার এ.এস.আই নুর ইসলাম সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পন্যে পাটজাতদ্রব্য বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর পাটজাত দ্রব্য ব্যবহার করতে এ সচেতনতা কার্যক্রম পরিচালনা করা হয়। এ আইনে প্লাস্টিক বস্তায় চাল, আটা, গম, ভুট্টা, আদা, রসুন হলুদ ও মরিচসহ মোট ১৯টি খাদ্য পন্য প্লাস্টিকের বস্তায় মজুদ, ব্যবহার ও মোড়কীকরন না করতে আইনে উল্লেখ রয়েছে। জন সচেতনতা বৃদ্ধি ও পাটজাত দ্রব্যের ব্যবহার বাড়াতে ও সতর্ক করতে প্রাথমিকভাবে ব্যবসায়ীদের সামান্য পরিমান জরিমানা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102