August 6, 2022, 4:54 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত গোয়ালন্দে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ গোয়ালন্দে যুবলীগের আয়োজনে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন গোয়ালন্দে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন টাকা ছিনিয়ে নিতেই খুন করা হয় মানসিক ভারসাম্যহীন ভিক্ষুককে, অপর ভিক্ষুককে কুপিয়ে জখম গোয়ালন্দে চলন্ত ফেরি থেকে চার জুয়াড়ি গ্রেপ্তার, টাকা ও তাস জব্দ ক্যান্সারে আক্রান্ত আলিফের পাশে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা গোয়ালন্দে পদ্মার ২৫ কেজির বিপন্ন বাগাড় বিক্রি হলো ২৮ হাজার টাকায় গোয়ালন্দে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১ রাজবাড়ীতে ৬০ কোটি টাকা হাতিয়ে নেওয়া এমএলএম কোম্পানির প্রধান গ্রেপ্তারের পর কার্যালয়ে তল্লাশি

বিপুল ভোটে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন মোস্তফা মুন্সী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ১০, ২০২০
  • 117 Time View
শেয়ার করুনঃ

নিজস্ব প্রতিবেদকঃ বন্যা ও করোনার কারণে দুই দফা স্থগিতের পর বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাজবাড়ীর গোয়ালন্দে অনুষ্ঠিত উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সরকার দলীয় নৌকার প্রার্থী মো. মোস্তফা মুন্সী। শান্তিপূর্ণ পরিবেশে বিপুল ভোটের ব্যবধানে তিনি বিজয়ী হন। উপজেলা পরিষদ মিলনায়তনে রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদুর রহমান তাঁকে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করেন।

মো. মোস্তফা মুন্সী ২৩ হাজার ৩৬০ ভোট পেয়ে বিজয়ী হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে প্রয়াত উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলামের ছেলে ডা. মো. আরিফুজ্জামান ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৬০৬ ভোট। এছাড়া যথাক্রমে তৃতীয় জাতীয়তাবাদী দল বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী মো. মাহবুবুল আলম শাহিন পেয়েছেন ২ হাজার ৩৪৯ ভোট, চতুর্থ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুবুর রাব্বানী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৯২৮ ভোট এবং সর্বশেষ পঞ্চম স্থান অধিকার করেছেন স্বতন্ত্র প্রার্থী মো. সুলতান মাহমুদ মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩০৫ ভোট।

একটি পৌরসভা ও চারটি ইউনিয়ন নিয়ে গঠিত গোয়ালন্দ উপজেলার মোট ভোটার সংখ্যা ৯১ হাজার ৪৪০জন। এরমধ্যে পুরষ ভোটার সংখ্যা ৪৬ হাজার ৮৫ এবং মহিলা ভোটার সংখ্যা ৪৫ হাজার ৩৫৫ জন। মোট ৩৫টি ভোট কেন্দ্রের মধ্যে ১৯২টি ভোটকক্ষ রয়েছে। এরমধ্যে স্থায়ী ভোটকক্ষের সংখ্যা ১৫৮টি এবং অস্থায়ী ভোটকক্ষ রয়েছে ৩৪টি। সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট গ্রহণ শেষে মোট ভোট সংগ্রহ হয়েছে ৪১ হাজার ৯১১। এরমধ্যে বৈধ ভোট সংখ্যা ৪১ হাজার ৫৪৮টি এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৬৩টি।

গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে ফলাফল ঘোষণাকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা স্বপন কুমার সাহা, গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহম্মেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. নুরুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ, আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিজয়ী প্রার্থীর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া খবর পেয়ে হলরুমে ছুটে আসেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। তিনি এ বিজয়ে প্রত্যেককে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

রিটার্নিং কর্মকর্তা কর্তৃক বিজয়ী ঘোষণার খবর পাওয়ার পর মো. মোস্তফা মুন্সী উপজেলা পরিষদ চত্বরে আসেন। এসময় তাঁর ছেলে মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো. সেলিম মুন্সীকে জড়িয়ে ধরেন। সাথে দলীয় নেতাকর্মী সহ আগত কর্মী-সমর্থকদের জড়িয়ে ধরে কুশল বিনিময় করেন। দলীয় নেতৃবৃন্দ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। বিজয়ী আনন্দের মিছিলে গোটা এলাকা মুখরিত হয়ে ওঠে।

পরে সবার উদ্দেশ্যে মোস্তফা মুন্সী বলেন, এ বিজয় আপনাদের, জনগনের, দলের নেতাকর্মীদের। আপনারা যেভাবে আমাকে সম্মানিত করেছেন, আপনারে সম্মান যেন আমি ধরে রাখতে পারি। অতিতে যেভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আগামীতেও যেন আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি। আপনাদের সবার জন্য দোয়া রইলো। আপনারাও আমার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x