September 18, 2021, 8:08 am

রাজবাড়ী জেলা আ.লীগের আয়োজনে জেল হত্যা দিবসে দোয়া ও আলোচনা সভা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০
  • 29 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় চার নেতার প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দিবটি উপলক্ষে জাতীয় ও দলিয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পষ্পমাল্য অর্পন করা হয়।

দিবসটি উপলক্ষে পরে অলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, ক্যাপ্টেন মনসুর আলী, তাজ উদ্দিন আহম্মেদ ও কামারুজ্জামান গুনি এ চার নেতাকে এই দিনে ঘাতকেরা দেশকে মেধা শুন্য করতে নির্মমভাবে হত্যা করে। তাঁদের স্মরনে ও তাঁদের অবদানের স্বিকৃতি তুলে ধরে গুরুত্বপূর্ণ আলোচনা করেন নেতারা।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. আব্দুস সোবাহানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আ.লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, সহ-সভাপতি, পৌর-মেয়র মহম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, জেলা আ.লীগ সদস্য মো. সিরাজুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম। সভায় আ.লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে আলোচনাসভা শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102