September 25, 2022, 11:58 pm
শিরোনামঃ
রাজবাড়ীতে সাবেক চেয়ারম্যান লতিফ হত্যার আসামীদের শাস্তির দাবীতে মানববন্ধন রাজবাড়ীর পদ্মা নদী তীরবর্তী এলাকায় বাড়ছে গরু চুরির ঘটনা, আতঙ্কে অঞ্চলবাসী গোয়ালন্দ হাসপাতালে উপকরণ সামগ্রী প্রদান করলো মোস্তফা মেটাল গোয়ালন্দে লোটাস কলেজিয়েট স্কুলের অভিভাবক সমাবেশ দৌলতদিয়ায় ৫১ হাজার টাকায় বিক্রি হলো ৩৮ কেজির আরেকটি বিপন্ন বাগাড় গোয়ালন্দে থানা পুলিশের অভিযানে ৮২ বোতল ফেন্সিডিলসহ দুই বাসযাত্রী গ্রেপ্তার রাজবাড়ীতে সপ্তম শ্রেনী পড়ুযা শিশু শিক্ষাথীকে ধর্ষন, গ্রেপ্তার ১ ফরিদপুরে আয়েশা শরীয়তউল্লাহ্র মৃত্যু বাষির্কীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল জেলার শ্রেষ্ঠ শিক্ষক হলেন গোয়ালন্দের সুশিল রায় ও নাসরিন আক্তার রাজবাড়ীতে সামাজিক সম্প্রিতি সমাবেশ অনুষ্ঠিত

গোয়ালন্দে মুরগির খামারের তারে বিদ্যুস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, নভেম্বর ২, ২০২০
  • 90 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর গোয়ালন্দে মুরগির খামারে সংযোগকৃত তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম খাদিজা আক্তার (৭)। সে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের অম্বলপুর নলডুবি গ্রামের মো. মুঞ্জু ফকিরের মেয়ে। রোববার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশের মুরগির খামারে এ দুর্ঘটনাটি ঘটে। সোমবার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী মো. ফরহাদ সরদার জানান, নিহত শিশুর বাড়ি থেকে প্রায় ৫০০ গজ দূরে স্থানীয় জসিম সরদারের মুরগির খামার রয়েছে। শিয়াল-খাটাসের উৎপাতের কারণে দীর্ঘদিন ধরে খামারের নিচে চারপাশে তারের সাথে বিদ্যুত সংযোগ দিয়ে রাখে। রোববার খেলাধুলা অবস্থায় সন্ধ্যার আগ মুহুর্তে খামারের কাছ থেকে কয়েক শিশু চিৎকার করে দৌড় দেয়। ঘটনা জানতে সেখানে গিয়ে দেখি খামারের তারের সাথে খাদিজা জড়িয়ে পড়ে আছে। খামারীকে খবর দেয়া হলে জসিমের স্ত্রী মুন্নি বেগম এসে দরজা খুলে ভিতর থেকে সুইচ বন্ধ করে। শিশুটিকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় কয়েকজন অভিযোগ করেন, খামারের সাথে তারে বিদ্যুতের সংযোগ দেওয়ায় এর আগে স্থানীয় একটি পোষা কুকুর মারা যায়। এছাড়া কয়েকটি বন্যপ্রাণী মারা গেছে। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এর প্রতিবাদ করতে গেলে জসিমের স্ত্রী মামলা করার ভয় দেখিয়ে হয়রানীর হুমকি দেয়। যে কারণে এলাকার মানুষ সাধারণত তাদের সাথে মিশতো না।

রোববার রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, বারান্দায় শিশুটির নিথর দেহ পড়ে আছে। খবর পেয়ে ছুটে এসেছেন শিশুটির পরিবার, স্বজন ও স্থানীয়দের সাথে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী। তিনি এ ঘটনার প্রকৃত অপরাধীর শাস্তি দাবী করেন।

শিশুটির মামা আব্দুল আলিম মোল্যা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্থানীয় ইউসুফ সরদারের ছেলে জসিম সরদার ও তার স্ত্রীর আচরণে এলাকার সবাই অতিষ্ঠ। প্রায় এক বছর ধরে খামারের তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখায় মাঝেমধ্যে দুর্ঘটনা ঘটে। কিন্তু তারা কোন কর্ণপাত করেনা। আমার ভাগ্নিকে হারিয়েছি, তারা কি পারবে আমার ভাগ্নিকে ফিরিয়ে দিতে? আমরা এর সঠিক বিচার চাই।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, খবর পেয়ে রাতেই একজন এস.আইকে ঘটনা তদন্তে পাঠানো হয়েছিল। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন শেষে সোমবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর বাবা মুঞ্জু ফকির বাদী হয়ে রোববার রাতেই থানায় একটি মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102