September 17, 2021, 7:58 am
Title :
রাজবাড়ীতে নদী তীর সংরক্ষণ কাজের ৫০ মিটার সিসি ব্লক বিলীন দৌলতদিয়া ঘাটে ওরস ফেরত গাড়ির চাপে লম্বা লাইন, দুর্ভোগ রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৩ পদ্মা নদীতে অবৈধভাবে মাটি খনন করায় ঝুঁকিতে রাস্তা-বসতভিটা বালিয়াকান্দিতে ইয়াবাবড়ি ও টাকা সহ দুই তরুণ গ্রেপ্তার মাঝ রাতে বিয়ে করলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি রাজবাড়ীতে হেরোইনসহ ট্রেন যাত্রী গ্রেপ্তার আইন শৃঙ্খলা সভাঃ “আমার ছেলে মদ-ই খেয়েছে, ডাকাতি তো করেনি”! দৌলতদিয়ায় মদ খেয়ে মাতলামী, ১১ মামলার আসামীসহ গ্রেপ্তার ৪ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রাণ ফিরে এসেছে, স্বাস্থ্যবিধি উপেক্ষিত

রাজবাড়ীর সোহেল ম্যাজিক বাউলিয়ানা সেরা পাঁচ হওয়ায় জেলাবাসির অভিনন্দন

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ২৫, ২০২০
  • 45 Time View
শেয়ার করুনঃ

ইমরান হোসেনঃ মাছরাঙ্গা টেলিভিশনের রিয়েলিটি শো’ ম্যাজিক বাউলিয়ানার সেরা পাঁচ হয়েছে। করোনাকালীন সময়ে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত না হলেও সবদিক বিবেচনায় সর্বশেষ পাঁচজন প্রতিযোগীকে নিয়ে সেরা পাঁচ ঘোষনা করা হয়। সেরা পাঁচে দর্শকদের মন জয় করে স্থান করে নিয়েছেন রাজবাড়ীর মিরাজুল ইসলাম সোহেল ভেরো।

২০১৯ সালের ডিসেম্বরে অডিশন রাউন্ডে ফোক শিল্পি তৈরীর মঞ্চ মাছরাঙ্গা টিভির ম্যাজিক বাউলিয়ানায় সোহেল ভেরো গানের এ আসরে নাম লেখান। তারপর প্রতিদিন প্রতিযোগীদের মাঝ থেকে রাউন্ড শেষে গান থেকে বাদ পরে অনেক প্রতিযোগী। ২২ অক্টোবর শেষ পাঁচ প্রতিযোগীর মধ্যে পাঁচজনকেই সেরা পাঁচ ঘোষনা করেন বিচারকরা। রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মো. আলম মিয়া ও ফুলি বেগমের পুত্র মিরাজুল ইসলাম সোহেল ভেরো দেশের সেরা পাঁচ জনের একজন নির্বাচিত হন।

আলাপকালে সোহেল ভেরো বলেন, ছোটবেলা থেকে পড়াশোনার সাথে গান শেখা, গাইতে পছন্দ করতেন। বিভিন্ন অনুষ্ঠান ও ষ্টেজ শোতে গান করতেন। রাজবাড়ীর আজাদী ময়দানে অবস্থিত লালন বাউল সঙ্গীত একাডেমিতে গান শিখতেন ছোট থেকে। তার গান শেখার হাতে খড়ি হয় নানা ওস্তাদ আব্দুল আজিজের কাছে। গান শেখা ও গান করা ছিল নেশার মত। তাই সঙ্গীত একাডেমিতে নিয়মিত গান পরিবেশন করে বর্তমানে মাছরাঙ্গা টিভির সেরা রিয়েলিটি শো’র অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। তিনি যেন সবসময় ফোক ও লালন সঙ্গীত দেশ ও বিদেশে সুনাম অর্জন করতে পারেন এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। পুরস্কার হিসেবে তাকে ২ লাখ ৫০ হাজার টাকার চেক ও ক্রেস্ট প্রদান করা হয়।

সেরা পাঁচ হয়ে সোহেল ২২ অক্টোবর রাজবাড়ী ফিরে আসেন। জেলা বাসি ও লালন বাউল সঙ্গীত একাডেমির পক্ষ থেকে পরদিন ২৩ অক্টোবর সোহেলকে ফুল দিয়ে বরণ করা হয়। মিষ্টিমুখ করান সোহেলের মা, বাবা ও রাজবাড়ী লালন বাউল সঙ্গীত একাডেমির অনেকে। এসময় উপস্থিত ছিলেন লালন বাউল সঙ্গীত একাডেমির প্রতিষ্ঠাতা শহিদুর রহমান, সহ-সভাপতি আব্দুল আজিজ সরদার, সাধারন সম্পাদক গোলাম মহিউদ্দিন, অর্থ সম্পাদক মো. জামান, প্রচার সম্পাদক আব্দুর রহমান খান সহ ভক্ত ও বন্ধুরা।

সোহেলের বাবা মো. আলম মিয়া ও মা ফুলি বেগম বলেন, ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি গান শেখার অনেক আগ্রহ ছিল। তারপর নানার কাছে লালনের গান শিখতে শুরু করেন। গান শিখে সোহেল মাছরাঙ্গা টিভিতে ম্যাজিক বাউলিয়ানায় সেরা পাঁচ জনের মধ্যে স্থান করায় এবং তার পথ চলা আরো প্রসারিত হবে সবার কাছে ছেলের জন্য দোয়া চান। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, পরিবারের সবাই খুব আনন্দিত ও খুশি হয়েছেন।

সোহেলের স্ত্রী মেহেজাবিন বলেন, আজকের এ পর্যায়ে আসতে পেরেছে বলে জীবনসঙ্গী হিসেবে অনেক আনন্দিত। সোহেল আগামীতে সারাবিশ্বে আরো সুনাম অর্জন করতে পারে এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। ম্যাজিক বাউলিয়ানা ও মাছরাঙ্গা টিভিকে ধন্যবাদ ও অভিনন্দনও জানিয়েছেন তিনি।

লালন বাউল একাডেমিসহ সভাপতি আব্দুল আজিজ সরদার বলেন, রাজবাড়ী লালন বাউল সঙ্গীত একাডেমির ছাত্র সোহেল ভোরো মাছরাঙ্গা টিভির ম্যাজ্যিক বাউলিয়ানা অনুষ্ঠানে সেরা পাঁচে স্থান পাওয়ায় ভবিষ্যতে সে এগিয়ে যাবে এবং বিশ্ব দরবারে যেন তার নাম ছড়িয়ে পড়ুক এ আশা করেন। লালন বাউল সঙ্গীত একাডেমির পক্ষ থেকেও তাকে অভিনন্দন জানান ও দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102