August 4, 2021, 2:20 am
Title :
হিন্দু বাড়িতে হামলা, মারধর, পুলিশের হস্তক্ষেপে পালিয়ে থাকা পরিবার বাড়িতে প্রবাসী ফোরামের জন্মদিনে ব্লাড ডোনার ক্লাবকে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান ভাঙন কবলিত মানুষের মাঝে ইয়ামাহা রাইডার্স এর খাদ্য সামগ্রী বিতরণ সকালে ব্যক্তিগত গাড়ির লম্বা লাইন, দুপুরে ঘাটে মানুষের ভিড় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চে সকাল থেকেই মানুষের ভিড় গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা একা কারাগারে কারখানা খোলায় দৌলতদিয়া ঘাটে মানুষের ঢল, যে যেভাবে পারছে সেভাবে ছুটছে পদ্মার ১৯ কেজির পাঙ্গাশ, বিক্রি হলো ২৬ হাজার ৬০০ টাকায় গোয়ালন্দে জুয়া খেলা অবস্থায় টাকাসহ ৬ জুয়াড়ি আটক, পলাতক দুই শ্রমিকদের যাতায়াতের সুবিদার্থে রাত থেকে চলবে লঞ্চ

কালুখালীতে ডিস ব্যাবসাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে মারধর

Reporter Name
  • Update Time : রবিবার, অক্টোবর ১৮, ২০২০
  • 25 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর কালুখালীর মৃগী ইউনিয়নের কলকলিয়ায় ডিস ব্যাবসাকে কেন্দ্র করে স্থানীয় ডিস ব্যাবসায়ী রবিউল ইসলাম রঞ্জু মল্লিককে মারপিট করেছে আরেক ডিস ব্যাবসায়ী সোলেমান মোল্লা। রবিউল কাসাদহ গ্রমের মৃত কেসমত মোল্লার ছেলে।

শুক্রবার সন্ধ্যার দিকে কলকলিয়া বাজার সংলগ্ন সোলেমান মোল্লার পুরাতন ভাঙ্গারীর দোকানের কাছে রবিউল ইসলাম হোন্ডা চালিয়ে এলে তার গতিরোধ করা হয়। পরে তাকে দোকানের সামনে থুথু ফেলানোর অজুহাতে সোলেমান, চুন্নু, মুনির ও মাহিম ও রাসেল সহ কয়েকজন এলোপাথারি মারপিট করতে থাকে। এসময় রবিউল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। তার কনুই, পিঠ, হাত, পায়ের বিভিন্ন স্থান ফুলে যায়। পরে রবিউল স্থানীয় একটি সারের দোকানে দৌড়ে গিয়ে উঠে। সেখান থেকে রবিউলকে মৃগী তদন্ত কেন্দ্রের এএসআই শওকত ও নুরুজ্জামান উদ্ধার করে কালুখালী স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে আত্মীয়ের কাছে পৌছে দেন।

রবিউল বলেন, তার হাতে থাকা হোন্ডার চাবি লেগে সোলেমানের পেটে সামান্য কেটে গেছে। রবিউল গত ১৫ বছর ধরে ডিস ব্যাবসা করে আসছেন। তার প্রায় ১৪টি গ্রামে ২ শতাধিক ডিস গ্রাহক রয়েছে। এই ব্যাবসাটি সোলেমানের চোখে পরে। সে তখন থেকেই তার এই ব্যাবসাটির উপর বিভিন্ন সময়ে জোর জবর দখল করার চেষ্টা চালায় সোলেমান। সোলেমানের এলাকা হওয়ায় গত ৪ মাস আগে সোলেমানের সাথে তার ডিশ ব্যাবসা নিয়ে সমস্যা চলতে থাকে। কলকলিয়ার ডিস লাইনের সমস্ত গ্রাহকদের লাইন সোলেমান জোর করে নিয়ে নেয়। এতে তার প্রায় ৭ থেকে ৮ লাখ টাকা ক্ষতি হয়। এ ঘটনায় সোলেমান মোল্লার ভাই রাসেলকে ফোন করা হলে তিনি বলেন, তার ভাই সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। তার সাথে কথা বলে আপনাকে ফোন করতে বলবো। রিপোর্ট লেখা পর্যন্ত সোলেমান বা তার ভাই রাসেলের কাছ থেকে কোন ফোন আসে নাই।

মৃগী তদন্ত কেন্দ্রের এএসআই মো. শওকত হোসেন বলেন, মারপিটের ঘটনা শুনে তিনি সেখানে যান। গিয়ে সোলেমান ও রঞ্জুর লোকজন সেখানে মারমুখী ভুমিকায় রয়েছেন। আহত অবস্থায় রবিউল ইসলাম রঞ্জুকে একটি দোকানে নিয়ে যান। তখন স্থানীয় লোকজন ও দুপক্ষের সকলকে সেখান থেকে চলে যেতে অনুরোধ জানান এবং পরিবেশ শান্ত করেন। তবে তারা ঠিক সময়ে না পৌছলে দু’পক্ষের সংঘর্ষে অপ্রিতিকর ঘটনা ঘটত। সোলেমানের পেটে আচরের দাগ রয়েছে সেখানে সেলাই করার মত কোন ক্ষত হয় নাই।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ মামলা করেন নাই। রবিউল ইসলাম রঞ্জুর পক্ষ থেকে অভিযোগ পেয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে সত্যতা পেলে মামলা গ্রহন করা হবে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102