September 18, 2021, 6:53 am

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে রাজবাড়ী মহিলা পরিষদের মানববন্ধন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০
  • 38 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ ‘গর্জে ওঠো, রুখে দাঁড়াও-ধর্ষণ সহ সকল প্রকার অনাচার থেকে সমাজ বাঁচাও’’ অব্যাহত ভাবে বৃদ্ধি পাওয়া ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা সহ সকল প্রকার অনাচারের বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদশে মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখা। একই সাথে সংঠনটি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপিও পেশ করেছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকালে মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানব বন্ধনে বক্তব্য রাখেন মহিলা পরিষদের রাজবাড়ী জেলা শাখার সভানেত্রী লাইলী নাহার, সাধারন সম্পাদক সবিতা চন্দ্র, সদস্য আঞ্জুমান আরা বেগম, শায়লা তাবাস্সুম, স্মৃতি ইসলাম, মহিলা পরিষদের সামাজিক প্রতিরোধ কমিটির সদস্য ও সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, স্বপন কুমার দাস, ফকির শাহাদাত, ধীরেন্দ্রনাথ ও সমাজ কর্মী আসাদুজ্জামান বাবলা প্রমূখ। পরে সংগঠনের সদস্যরা জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম এর কাছে স্মারকলিপি পেশ করেন।

বিক্ষোভ ও মানববন্ধনে বক্তারা নারীর প্রতি সহিংসতা, নির্যাতন, ধর্ষন ও সকল প্রকার অনাচারের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে আহব্বান জানান এবং অবিলম্বে এসব সমাজ বিরোধী ধর্ষক ও লম্পটদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102