December 7, 2021, 8:39 pm
Title :
গোয়ালন্দে চার ভিক্ষুককে পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা প্রদান গোয়ালন্দে পালানোর সময় জনতার হাতে মোটরসাইকেলসহ চোর আটক পাঁচুরিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থীর ভাতিজাকে অপহরন, ৯৯৯-এ নম্বরে ফোন করে উদ্ধার ঘূূর্ণিঝড় জাওয়াদের প্রভাবঃ বৃষ্টিতে গোয়ালন্দে জনজীবন বিপর্যস্ত পাংশার দশ ইউপিতে নৌকা পেলেন যারা রাজবাড়ীতে বোমাসহ নৌকা প্রার্থীর ছেলেসহ আটক দুই রাজবাড়ীতে মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার রাজবাড়ীতে ইলিশ সম্পদ উন্নয়নের লক্ষে অবহিতকরণ কর্মশালা গোয়ালন্দে দরিদ্র পরিবারের ঘরে জমজ তিন সন্তান “ঘর জুড়ে আলো, মন জুড়ে আধার” গোয়ালন্দে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নির্মল সভাপতি ও কোমল সম্পাদক

রাজবাড়ীতে মহাসড়কে বালু ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ১১ ব্যাবসায়ীকে জরিমানা

Reporter Name
  • Update Time : সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০
  • 43 Time View
শেয়ার করুনঃ

ইমরান হোসেনঃ রাজবাড়ীতে মহাসড়কে অবৈধভাবে বালু ফেলে রেখে ব্যবসা কাযক্রম চালানো, রাস্তা বন্ধ রাখা এবং যান চলাচল ও পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ১১ বালু ব্যাবসায়ীকে ৩ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকালে পর্যন্ত জেলাখানা থেকে মৃধা কলেজ সংলগ্ন তালতলা পর্যন্ত মহাসড়কের পাশে অবৈধভাবে বালু ফেলে রাখার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এসময় বালুর চাতাল ব্যাবসায়ীদের অর্থদন্ড করা হয় এবং আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে মহাসড়কের পাশ থেকে বালু সড়িয়ে নেওয়ার নির্দেশ প্রদান করা হয়। সেই সাথে রাস্তার পাশ থেকে ১০ মিটারের মধ্যে বালু না রাখার নির্দেশনা দেয়া হয়। এর আগে বালু ব্যাবসায়ীদের মৌখিক ও লিখিতভাবে সতর্ক করার পরও তারা বালু না সরানোর কারনে তাদের জরিমানার আওতায় আনা হয়।

এসময় বালু ব্যাবসায়ী জিয়াউর রহমান, মো. ওসমান, মো. আলাউদ্দিন, মো. ইমরুল কবির, রুবেল, রহিম, তানজিল, মামুন, মোক্তার, মঞ্জুর আলম ও সোহন সহ মোট ১১ জনকে অর্থ দন্ড করা হয়। এরমধ্যে ১০ জনকে ৩০ হাজার টাকা করে এবং ১ জনকে ১৫ হাজার সহ মোট ৩ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

রাজবাড়ী সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী ও প্রসিকিউশন কর্মকর্তা মো. আশিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল্লাহ হাবিব। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ী সড়ক বিভাগের উপসহকারী প্রকৌশলী এস.এম রফিকুল ইসলাম, রাজবাড়ী ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান ও রাজবাড়ী সদর থানার পুলিশ সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102