September 17, 2021, 7:28 am
Title :
রাজবাড়ীতে নদী তীর সংরক্ষণ কাজের ৫০ মিটার সিসি ব্লক বিলীন দৌলতদিয়া ঘাটে ওরস ফেরত গাড়ির চাপে লম্বা লাইন, দুর্ভোগ রাজবাড়ীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, মাদকসহ গ্রেপ্তার ৩ পদ্মা নদীতে অবৈধভাবে মাটি খনন করায় ঝুঁকিতে রাস্তা-বসতভিটা বালিয়াকান্দিতে ইয়াবাবড়ি ও টাকা সহ দুই তরুণ গ্রেপ্তার মাঝ রাতে বিয়ে করলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি রাজবাড়ীতে হেরোইনসহ ট্রেন যাত্রী গ্রেপ্তার আইন শৃঙ্খলা সভাঃ “আমার ছেলে মদ-ই খেয়েছে, ডাকাতি তো করেনি”! দৌলতদিয়ায় মদ খেয়ে মাতলামী, ১১ মামলার আসামীসহ গ্রেপ্তার ৪ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রাণ ফিরে এসেছে, স্বাস্থ্যবিধি উপেক্ষিত

ট্রাক দালাল, আ.লীগ নেতার বিরুদ্ধে বিআইডব্লিউটিসির কর্মীদের মারধরের অভিযোগ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০
  • 24 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় চাহিদা মতো গাড়ির টিকিট না পাওয়ায় ট্রাক দালাল স্থানীয় আ.লীগ নেতা ও তার ছেলের বিরুদ্ধে বিআইডব্লিউটিসির চার কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রতিবাদে বিআইডব্লিউটিসি প্রায় পৌনে এক ঘন্টা ফেরির টিকিট দেওয়া বন্ধ রাখে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয় জানায়, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে দৌলতদিয়ার প্রভাবশালী দালাল, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর চৌধুরী মনোনিত একজন দিয়ে গাড়ির টিকিট আনতে কাউন্টারে পাঠান। ওই গাড়ির টিকিটটি ভুলবশত অপর এক ব্যক্তির হাতে চলে যাওয়ায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাজির হন জাহাঙ্গীর চৌধুরী ও তার ছেলে সোহেল রানা চৌধুরী। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শেষে সমঝোতা হয়। সকাল ৮টার দিকে বিআইডব্লিউটিসির ৭-৮জন ষ্টাফ একত্রে কাউন্টার থেকে ৩০ গজ দূরের একটি হোটেলে নাস্তা করতে যান। পথিমধ্যে জাহাঙ্গীর চৌধুরীর ব্যবসায়ীক কার্যালয়ের সামনে পৌছামাত্র জাহাঙ্গীর চৌধুরী তার ছেলে সোহেল রানা চৌধুরীসহ ৪-৫ জন মিলে লোহার রড, ষ্টীলের পাইপ, কাঠের খড়ি নিয়ে অতর্কিতভাবে বিআইডব্লিউটিসির ষ্টাফদের ওপর হামলা চালায়। এতে উচ্চমান সহকারী মাহমুদ হোসেন (৪২), টার্মিনাল সহকারী এনামুল হোসেন রনি (৩১), টার্মিনাল তত্বাবধায়ক আরাফাত হোসেন (৩৭) ও টামির্নাল তত্বাবধায়ক নাজমুল হোসাইন (৩০) আহত হন। খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক প্রতিবাদে কাউন্টার থেকে ফেরিতে ওঠার গাড়ির টিকিট দেয়া বন্ধ করে দেয়। প্রায় পৌনে এক ঘন্টা বন্ধের পর সকাল নয়টা থেকে পুনরায় টিকিট দেওয়া শুরু করে। এসময় ঘাটে গাড়ির অভাবে ফেরিগুলো বসে থাকে।

আহত মাহমুদ হোসেন বলেন, আ.লীগ নেতা জাহাঙ্গীর চৌধুরী দলীয় পরিচয়ে প্রভাব খাটিয়ে দীর্ঘদিন দালালদের নেতৃত্ব দিচ্ছেন। ছেলে সোহেল রানা চৌধুরী নিজেকে সিএনএন এর বাংলা চ্যানেল ও দৈনিক অপরাধ রিপোর্ট এর রিপোর্টার পরিচয় দিয়ে গাড়ি বুকিংয়ের দাবী জানান। বিনিময়ে চালকদের থেকে বাড়তি টাকা আদায় করে। বৃহস্পতিবার সকালে তাদের মনোনিত এক ব্যক্তি গাড়ির সহকারী পরিচয় দিয়ে টিকিট নিতে যায়। এসময় ওই নাম্বারের টিকিট ভুলবশত আরেকজনের হাতে যায়। বিষয়টি সমাধান হলে কিছুক্ষণ পর আমরা একত্রে হোটেলে নাস্তা করতে গেলে পথিমধ্যে তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর করে।

জাহাঙ্গীর চৌধুরীর সাথে কথা বলতে ফোনে যোগাযোগ করলে তার ছেলে ফোন ধরে বাইরে আছে বলে জানায়। ছেলে সোহেল রানা চৌধুরী বলেন, কয়েকদিন আগে অতিরিক্ত টাকা নিয়ে কাউন্টার থেকে টিকিট দেওয়ার অভিযোগ পেয়ে নিউজ করতে ভিডিও করি। এ নিয়ে তারা আমার ওপর ক্ষুদ্ধ হয়। বৃহস্পতিবার বাড়তি টাকা নিয়ে অন্য এক গাড়ি চালককে টিকিট দেয়ার কারণ জানতে চাইলে উল্টো হুমকি দেয়। তারা সংঘবদ্ধ হয়ে আমার অফিসে হামলা চালায়। তাদের কাউকে মারধরের অভিযোগ সঠিক নয়। বরং আমার ছোট ভাই হাসান চৌধুরীকে মারধর করে আহত করেছে।

পুলিশ বক্সের দায়িত্বরত ট্রাফিক বিভাগের পরিদর্শক তারক পাল বলেন, ঘটনার পর মারামারির বিষয়টি জানতে পারি। তবে মূলত কি নিয়ে গ্যাঞ্জাম হয়েছে সঠিক জানতে পারিনি।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক মাহবুব আলী সরদার বলেন, বিষয়টি তাৎক্ষনিকভাবে উর্দ্বোতন কর্তৃপক্ষকে অবগত করেছি। এ ঘটনায় সহকারী ব্যবস্থাপক (নিরাপত্ত) তোফাজ্জেল হোসেন বাদী হয়ে জাহাঙ্গীর চৌধুরী, তার ছেলে সোহেল রানা চৌধুরী, তাদের সহযোগী মুরাদ হোসেন, মোশারফ হোসেন ও মো. হাসান নামের পাঁচজনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল-তায়াবীর ঘটনাস্থর পরিদর্শন শেষে বলেন, বিআইডব্লিউটিসির চার কর্মীকের মারধরের অভিযোগে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পুলিশের অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102