August 5, 2021, 3:38 am
Title :
হিন্দু বাড়িতে হামলা, মারধর, পুলিশের হস্তক্ষেপে পালিয়ে থাকা পরিবার বাড়িতে প্রবাসী ফোরামের জন্মদিনে ব্লাড ডোনার ক্লাবকে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান ভাঙন কবলিত মানুষের মাঝে ইয়ামাহা রাইডার্স এর খাদ্য সামগ্রী বিতরণ সকালে ব্যক্তিগত গাড়ির লম্বা লাইন, দুপুরে ঘাটে মানুষের ভিড় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চে সকাল থেকেই মানুষের ভিড় গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা একা কারাগারে কারখানা খোলায় দৌলতদিয়া ঘাটে মানুষের ঢল, যে যেভাবে পারছে সেভাবে ছুটছে পদ্মার ১৯ কেজির পাঙ্গাশ, বিক্রি হলো ২৬ হাজার ৬০০ টাকায় গোয়ালন্দে জুয়া খেলা অবস্থায় টাকাসহ ৬ জুয়াড়ি আটক, পলাতক দুই শ্রমিকদের যাতায়াতের সুবিদার্থে রাত থেকে চলবে লঞ্চ

রাজবাড়ীতে দিনের বেলায় বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ের তালা ভেঙে চুরি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১০, ২০২০
  • 20 Time View
শেয়ার করুনঃ
জীবন চক্রবর্তীঃ রাজবাড়ীর বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ের দিনের বেলায় বিকেলে লাইব্রেরির দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মূল্যবান জিনিসপত্র চুরি করেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে প্রচন্ড বৃষ্টির সময়কালে।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ কবিরাজ রাজবাড়ী মেইলকে বলেন, মঙ্গলবার বিকাল তিনটায় বৃষ্টির মধ্যে চোর বিদ্যালয়ের পিছনের সীমানা প্রাচীর টপকে বিদ্যালয়ের ভেতরে প্রবেশ করে। প্রথমে তারা বিদ্যালয়ের কলাপসিপ গেইট ভাঙে। তারপর স্কুলের সিঁড়িঘর সংলগ্ন রুমের তালা ভেঙে সৌর বিদ্যুতের ব্যাটারী চুরি করে। এছাড়া স্কুলের শিক্ষকদের লাইব্রেরির দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। সেখানে একটি সাফবাক্সের তালা ভেঙে বেশ কিছু মূল্যবান কাগজপত্র তছনস করে ফেলে। এরপর চোরেরা বিদ্যালয়ের প্রধান গেটের তালা ভেঙে ব্যাটারী নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।
করোনাকালীন দীর্ঘদিন বিদ্যালয় বন্ধ থাকায় সন্ধ্যায় যখন নৈশ প্রহরী খন্দকার আতিয়ার রহমান স্কুলে আলো জ্বালাতে যায়, তখন দেখতে পান স্কুলের ক্লপসিপল গেটের তালা ভাঙা। সে এ অবস্থা দেখে প্রধান শিক্ষককে ফোন করেন। তিনি এ খবর পেয়ে দ্রুত স্কুলে পৌঁছান। সিঁড়িঘর ও শিক্ষকদের লাইব্রেরীর দরজার তালা ভাঙা অবস্থায় দেখতে পান। এরপরে দেখেন, স্কুলের সৌর বিদ্যুতের ব্যাটারি নেই, শিক্ষকদের রুমের তালা ভাঙা, সাফবাক্সের তালা ভাঙা। সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় রয়েছে। তখন তিনি বরাট আকিরননেছা ইসলামিয়া আলিম মাদ্রাসায় পুলিশ ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তারা প্রাথমিক তদন্ত করার পর প্রধান শিক্ষককে চুরির ঘটনায় লিখিত অভিযোগ করতে বলেন থানায়।
এ ঘটনায় প্রধান শিক্ষক সুব্রত পাল (আস্তিক) তাৎক্ষনিক সভাপতিকে বিষয়টি সম্পর্কে অবহিত করেন এবং পরদিন বুধবার (৯ সেপ্টেম্বর) বিদ্যালয় পরিচালনা কমিটির সাথে সভা করে রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করেন। পুলিশ এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102