August 6, 2022, 8:04 am
শিরোনামঃ
গোয়ালন্দে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেখ কামালের ৭৩তম জন্মদিন পালন টাকা ছিনিয়ে নিতেই খুন করা হয় মানসিক ভারসাম্যহীন ভিক্ষুককে, অপর ভিক্ষুককে কুপিয়ে জখম গোয়ালন্দে চলন্ত ফেরি থেকে চার জুয়াড়ি গ্রেপ্তার, টাকা ও তাস জব্দ ক্যান্সারে আক্রান্ত আলিফের পাশে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা গোয়ালন্দে পদ্মার ২৫ কেজির বিপন্ন বাগাড় বিক্রি হলো ২৮ হাজার টাকায় গোয়ালন্দে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ১ রাজবাড়ীতে ৬০ কোটি টাকা হাতিয়ে নেওয়া এমএলএম কোম্পানির প্রধান গ্রেপ্তারের পর কার্যালয়ে তল্লাশি রাজবাড়ী জেলা ট্রাক কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে নির্বাচনী প্রতিশ্রতি বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ব্রেইন স্ট্রোকে রোগীর পাশে “আমরা রাজবাড়ীর সন্তান”

পাংশায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রিবাহী বাস খাদে॥ ১১ জন যাত্রী আহত

Reporter Name
  • Update Time : শুক্রবার, আগস্ট ২৮, ২০২০
  • 78 Time View
শেয়ার করুনঃ

মোক্তার হোসেনঃ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশার মৈশালা বাস স্ট্যান্ডের অদূরে পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনের সামনে সড়কে শুক্রবার সকালে যাত্রিবাহী একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসের নারী-পুরুষ অন্তত ১১জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৪জনকে পাংশা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটগামী গাজীপুর-জ-০৪-০১৮৪ নং এক্সক্লুসিভ বাস নামের লোকাল পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে পাংশার পল্লী বিদ্যুতের সাব-গ্রিড স্টেশনের সামনে খাদে উল্টে পড়ে। এতে নারী-পুরুষসহ ১১জন যাত্রি কমবেশি আহত হয়।

খবর পেয়ে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল চন্দ্র দাস, পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনসহ সঙ্গীয় পুলিশ, পাংশা হাইওয়ে থানা পুলিশ এবং পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে যান। পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো. রয়েল আহমেদের নেতৃত্বে কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস থেকে আহতদের উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে কুষ্টিয়ার আব্দুল মমিনের পুত্র মাহিন (৩০), কুষ্টিয়ার মিরপুর উপজেলার পাটিকাবাড়ী গ্রামের আব্দুর রহমানের ছেলে আমজাদ হোসেন (৪০), কালুখালীর কাশাদহ গ্রামের এতেম আলীর পুত্র নুরুল ইসলাম (৬০) ও মেহেরপুরের আমঝুপি এলাকার আকবর আলীর ছেলে আল আমীন (৩৫) কে পাংশা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এছাড়া খোকসার কাওরার বিল গ্রামের আব্দুল জলিলের পুত্র শবজাল হোসেন (৪২), পাংশার চরপাড়া গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী আকলিমা (২৩), খোকসার উসমানপুর গ্রামের ডলি (২৮) ও জয়গ্রামের আব্দুর রবের ছেলে ফারুক (৪০)সহ অপর আহতরা পাংশা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ীতে ফিরে গেছেন।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও বিপুল চন্দ্র দাস, ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জিয়াউল হোসেন আহতদের চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেন।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x