December 8, 2021, 6:17 pm

পাংশায় মিতুল হাকিমের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

Reporter Name
  • Update Time : রবিবার, আগস্ট ২৩, ২০২০
  • 47 Time View
শেয়ার করুনঃ

মইন মৃধাঃ রাজবাড়ী- ২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জিল্লুল হাকিমের পুত্র এবং জেলা আওয়ামীলীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের করোনার হাত থেকে রোগ মুক্তির জন্য কোরআন খতম ও দোয়া প্রার্থনা করেন পাংশা পৌরসভায় অবস্থিত বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনরা।

(২৩ আগস্ট) রোজ রবিবার বাদ আছর পাংশা হাসপাতাল গেট এলাকায় এই রোগমুক্তি কামনায় দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

জাফরিন ফাউন্ডেশনের আয়োজনে পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মো: আওয়াবুল্লাহ্ ইব্রাহিম এই দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন। দোয়া মাহ্ফিলে স্থানীয় একটি এতিমখানার প্রায় শতাধিক শিশু হাফেজ  অংশগ্রহণ করেন।

দোয়া মাহ্ফিলে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মাওলানা আব্দুল বাতেন, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আবুমুছা আশয়ারী, আলহাজ্ব মাওলানা সাঈদ আহম্মেদ, মোহতামিম মো: ইয়াসিন আলী বিশ্বাস, মো: জমির বিশ্বাস এবং জাফরিন ফাউন্ডেশনের পক্ষে মনোয়ার হোসেন জনি সহ প্রমূখ।

করোনায় আক্রান্ত এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল গত পাঁচ মাস ধরে বালিয়াকান্দি-পাংশা-কালুখালীর তিনটি উপজেলাতে প্রায় ৪০ হাজার পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী নিজে বাড়ীতে বাড়িতে গিয়ে উপহার দেন এবং চিকিৎসকদের চিকিৎসা সরন্জাম প্রদান করেন।

তার শরীরে করোনার কিছু উপসর্গ দেখা দিলে তিনি গত ১৫ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা  দেন এবং ১৮ আগস্ট তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়ী হোম আইসোলেশনে আছেন এবং ডাক্তার শামিম আহসানের তত্বাবধানে  চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102