December 3, 2021, 12:56 am

রাজবাড়ীতে করোনায় নতুন করে আরো ৭১ জন আক্রান্ত

Reporter Name
  • Update Time : বুধবার, আগস্ট ১২, ২০২০
  • 38 Time View
শেয়ার করুনঃ

ষ্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীতে নতুন করে আরো ৭১ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। ৮ আগস্ট তারিখে ১৪৩ জনের নমুনা ঢাকায় পাঠিয়ে মঙ্গলবার রাতে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয়ে নতুন এ ৭১ জনের নমুনার পজেটিভ রিপোর্ট আসে। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল ১,৬৫৯ জনে। এরমধ্যে সদর উপজেলায় ৪৪ জন, কালুখালীতে ২ জন, গোয়ালন্দে ১১ জন এবং পাংশায় ১৪ জন।

সব মিলিয়ে রাজবাড়ীতে নতুন করে এ ৭১ জন করোনা রোগী সনাক্ত হয়। আর এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬ জনের। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহন করছেন ৬৯০ জন ও সদর হাসপাতালের কোভিড ইউনিটে ভর্তি রয়েছে ২৫ জন করোনা রোগী। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯২৭ জন। বুধবার সকালে সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম এ তথ্য জানান।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, ২৪ ঘন্টায় নতুন করে ৭১ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। ২৪৩ জনের নমুনা ৮ আগস্ট তারিখে ঢাকায় পাঠিয়ে নতুন এ ৭১ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দ্বাড়াল ১৬৫৯। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৯২৭ জন। জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৬৯০ জন। সদর হসপাতালে ভর্তি আছেন ২৫ জন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102