June 19, 2021, 6:21 pm
Title :
গোয়ালন্দে অস্বচ্ছল নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ সামান্য বৃষ্টিতে রাজবাড়ীর বড় বাজার নোংরা ও দূষিত পানিতে সয়লাব, দুর্ভোগ গোয়ালন্দে আগুনে ঘর পুড়ে সর্বশান্ত ৫ পরিবার দৌলতদিয়া-পাটুরিয়াঃ দুই ঘন্টা বন্ধের পর লঞ্চ চালু, ফেরিতে লোড-আনলোড ব্যাহত গোয়ালন্দে দুর্যোগ বিষয়ক অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা রাস্তার সন্তান প্রসব, হাসপাতালে পৌছাতে যানজটে বাড়তি ভোগান্তি দৌলতদিয়া যৌনপল্লীর এক যৌনকর্মীর ওপর বর্বর নির্যাতনের অভিযোগ গোয়ালন্দে মাতৃমৃত্যু কমাতে নিরাপদ ও প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধির লক্ষে সচেতনতামূলক কর্মশালা চলে গেলেন গোয়ালন্দের নাট্যগুরু বিশ্বনাথ বিশ্বাস মসজিদে সচেতনতামূলক বক্তব্যে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি গোয়ালন্দের তায়াবীর

পাংশা সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে বৃক্ষরোপন কর্মসূচি পালিত

Reporter Name
  • Update Time : সোমবার, জুলাই ২৭, ২০২০
  • 6 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে সোমবার সকালে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়। সাব-রেজিস্ট্রার আনোয়ারুল হাসান বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন। মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়।

জানা যায়, সোমবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে পাংশা উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে ৫টি ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়। এ সময় অফিস সহকারী গুরুদাস হালদার, পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, কালুখালী উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি বাহারুল আলম, পাংশা উপজেলা নকল নবীশ সমিতির সভাপতি টিপু সুলতান ও সাধারণ সম্পাদক রাকিব হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে সাব-রেজিস্ট্রার আনোয়ারুল হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির যে ঘোষণা দিয়েছেন তারই আলোকে সাব-রেজিস্ট্রার অফিস চত্বরে ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হল। গাছের পরিচর্যার গুরুত্বারোপ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102