December 5, 2022, 4:35 pm
শিরোনামঃ
চার গ্রামের মানুষের চলাচলের একমাত্র ভরসা নড়বড়ে বাশের সাঁকো বালিয়াকান্দিতে কাঠ পোড়ানোর দায়ে দুই ইটভাটা মালিককে জরিমানা-মামলা পাংশায় বিস্ফোরক দ্রব্য আইনে বিএনপির ১৩ নেতাকর্মীর নামে থানায় মামলা বালিয়াকান্দিতে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার আ.লীগ ও বিএনপি ৩২ বছর ধরে লুটপাট করছে -রাজবাড়ীতে মুজিবুল হক চুন্নু রাজবাড়ী থেকে পুলিশের ভুয়া এস আই গ্রেপ্তার পাঁচুরিয়ার ব্রাম্মনদিয়া মর্নিং স্টার কিন্ডার গার্টেনে দোয়া মাহফিল রাজবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলা ও পৌর কমিটির আনন্দ র‌্যালী গোয়ালন্দ পৌরসভা পরিদর্শনে অতিরিক্ত সচিব, মতবিনিময় সভা গোয়ালন্দে হেরোইন সহ তরুণ গ্রেপ্তার

গোয়ালন্দে স্যাটেলাইট ক্লিনিকে আসবাবপত্র বিতরণ ও বৃক্ষ রোপন

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুলাই ২৪, ২০২০
  • 120 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পরিবার কল্যাণ পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের মাঝে স্যাটেলাইট ক্লিনিকের টেবিল চেয়ার বিতরণ করেছে কর্তৃপক্ষ। একই সাথে উপজেলার দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে।

পরিবার কল্যাণ পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের মাঝে স্যাটেলাইট ক্লিনিকের চেয়ার, টেবিলসহ প্রয়োজনীয় আনুসাঙ্গিক আসবাপত্র বিতরণ করেন রাজবাড়ী জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মো. আজম। এসময় অন্যান্যের মধ্যে বিভাগের জেলার কনাসলটেন্ড মো. আব্দুল কুদ্দুস, গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। এ ছাড়া উপজেলার দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে বকুল গাছের চারা রোপন করা হয়।

গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে পরিবার কল্যান পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের জন্য চেয়ার ও টেবিলের সংকট দেখা দেয়। বিষয়টি উর্দ্বোতন কর্তৃপক্ষকে অবগত করা হলে বৃহস্পতিবার বিকেলে পরিবার পরিকল্পনা বিভাগের জেলার দায়িত্বপ্রাপ্ত উপ-পরিচালক গোলাম মো. আজম নিজে সঙ্গীয় অন্যান্য কর্মকর্তাদের সাথে করে এসে দিয়ে যান। এ ছাড়া মুজিব শতবর্ষ উপলক্ষে আমরা দুটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বকুল ফুলের চারা গাছ রোপন করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102