June 14, 2021, 5:28 pm
Title :
গোয়ালন্দে শরীরে বিষ প্রয়োগ করে কথিত স্বামীর বিরুদ্ধে যৌনকর্মীকে হত্যার অভিযোগ দৌলতদিয়ায় বিপুল পরিমানে গাঁজাসহ তৃতীয় লিঙ্গের মাদক ব্যাবসায়ী আটক ছোট গল্প (পর্ব-১) ———————- দৌলতদিয়া ঘাট এলাকা থেকে বালুভর্তি বাল্কহেড ও আনলোড ড্রেজার অপসারণ দৌলতদিয়ায় হেরোইন সহ নারী ব্যবসায়ী গ্রেপ্তার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্দ্ধ-১৭ এ রাজবাড়ী বিজয়ী গোয়ালন্দে মাসিক সমন্বয় সভায় নদী ভাঙন প্রতিরোধের দাবী, সাব রেজিষ্ট্রারের বিদায় সংবর্ধনা বালিয়াকান্দিতে পিকআপ ও কুলিং ভ্যানের চাবি হস্তান্তর পাংশায় সাংবাদিকদের সাথে নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপারের পরিচিতি সভা দৌলতদিয়া ফেরিঘাট সড়কে বালুর ব্যবসার অভিযোগে ইউপি সদস্যসহ দুইজনকে জরিমানা

গোয়ালন্দে স্যাটেলাইট ক্লিনিকে আসবাবপত্র বিতরণ ও বৃক্ষ রোপন

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুলাই ২৪, ২০২০
  • 8 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পরিবার কল্যাণ পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের মাঝে স্যাটেলাইট ক্লিনিকের টেবিল চেয়ার বিতরণ করেছে কর্তৃপক্ষ। একই সাথে উপজেলার দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে।

পরিবার কল্যাণ পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের মাঝে স্যাটেলাইট ক্লিনিকের চেয়ার, টেবিলসহ প্রয়োজনীয় আনুসাঙ্গিক আসবাপত্র বিতরণ করেন রাজবাড়ী জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মো. আজম। এসময় অন্যান্যের মধ্যে বিভাগের জেলার কনাসলটেন্ড মো. আব্দুল কুদ্দুস, গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। এ ছাড়া উপজেলার দৌলতদিয়া ও ছোটভাকলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে বকুল গাছের চারা রোপন করা হয়।

গোয়ালন্দ উপজেলার দায়িত্বপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে পরিবার কল্যান পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শকদের জন্য চেয়ার ও টেবিলের সংকট দেখা দেয়। বিষয়টি উর্দ্বোতন কর্তৃপক্ষকে অবগত করা হলে বৃহস্পতিবার বিকেলে পরিবার পরিকল্পনা বিভাগের জেলার দায়িত্বপ্রাপ্ত উপ-পরিচালক গোলাম মো. আজম নিজে সঙ্গীয় অন্যান্য কর্মকর্তাদের সাথে করে এসে দিয়ে যান। এ ছাড়া মুজিব শতবর্ষ উপলক্ষে আমরা দুটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বকুল ফুলের চারা গাছ রোপন করেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102