July 3, 2022, 11:33 pm
শিরোনামঃ
শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু বালিয়াকান্দিতে আওয়ামীলীগের কমিটি গঠনে হামলা, আহত ৩ পদ্মা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন, জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্নের দুল উপহার

রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি না মানায় ৪ জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

Reporter Name
  • Update Time : সোমবার, জুলাই ১৩, ২০২০
  • 101 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি না মেনে রাস্তায় ও বাজারের বিভিন্ন স্থানে চলাচল করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়েছে। রোববার বিকালে পান্না চত্তর এলাকায় অহেতুক সাধারন মানুষ চলাচল ও স্বাস্থ্যবিধি না মেনে ও মাস্ক না পরে চলাচল করার কারনে জন সাধারনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। এসময় ৪ জন পথচারিকে ৫০০ টাকা করে ৪টি মামলা দায়ের ও ২০০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আরিফুজ্জান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগীতা করেন রাজবাড়ী সদর থানার এস.আই মো. মনিরুজ্জামান ও অন্যান্য পুলিশ সদস্যরা।

স্বাস্থ্যবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় সংক্রমন রোগ ছড়াতে পারে এমন কোন কাজের সাথে যে বা যারা জড়িত থাকবে তাদের আইনের আইনের আওতায় আনার লক্ষে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এরমধ্যে মাস্ক না পড়ে চলাফেরা করা, রাস্তায় বা বাজারে ভির করা, অহেতুক যততত্র গাদাগাদি করে যেখানে সেখানে চলাচল করা। মোটরসাইকেলে এক সাথে ৩ জন চলাচল করাসহ স্বাস্থ্যবিধির বিভিন্ন কারনে এ জরিমানা করা হয়।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x