December 3, 2021, 1:37 am

রাজবাড়ীতে করোনায় নতুন ২৭ জন আক্রান্ত, মোট আক্রান্ত ৬৬৬ জন

Reporter Name
  • Update Time : শনিবার, জুলাই ১১, ২০২০
  • 44 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ প্রতিদিনই রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। আজও নতুন করে ২৭ জনের দেহে করোনা ভাইরাস ধরা পরেছে। ৫ জুলাই তারিখে ২৫ জন এবং ৬ জুলাই তারিখে ৯৩ জন সহ ১১৮ জনের নমুনা ঢাকায় পাঠিয়ে ৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় নতুন এ ২৭ জন করোনা আক্রান্ত সনাক্তের রিপোর্ট আসে রাজবাড়ীর সিভিল সার্জন কার্যালয়ে।

এ পর্যন্ত রাজবাড়ীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল ৬৬৬ জনে। আর করোনা থেকে সুস্থ্য হয়েছেন ২৫৭ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪ জন সর্বশেষ তথ্য অনুযায়ী। শুক্রবার সকালে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানায়। তবে সদর উপজেলায় করোনা আক্রান্তদের সংখ্যা সবচেয়ে বেশি। এ উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২১ জনে পৌছেছে। নতুন আক্রান্ত ২৭ জনের মধ্যে ১৩ জন সদর উপজেলায়, পাংশায় ১০ জন, গোয়ালন্দে ৩ জন ও বালিয়াকান্দিতে ১ জন সনাক্ত হয়। সদর হাসপাতালের কোভিড ইউনিট চিকিৎসা গ্রহন করছেন ২০ জন। অন্যান্যরা প্রাতিষ্ঠানিক ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসা গ্রহন করছেন।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, রাজবাড়ীতে নতুন করে করোনা পজেটিভ হয়েছে ২৭ জন। এ পর্যন্ত সনাক্ত হয়েছে ৬৬৬ জন। ৫ ও ৬ জুলাই তারিখে ১১৮ জনের নমুনা ঢাকায় আইইডিসিআরে পাঠিয়ে নতুন এ ২৭ জনের করোনা পজেটিভ আসে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৬৬ জন। তবে জেলা সদরে করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। রাজবাড়ীতে এ পর্যন্ত করোনায় আক্রান্তের প্রায় অর্ধেকই সদর উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ২৫৭ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102