September 25, 2021, 4:10 pm
Title :
রাজবাড়ীতে পদ্মার গর্ভে বিলীন চরনিসিলিমপুর প্রাথমিক বিদ্যালয়ের ভবন সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতি প্রার্থীতা ঘোষনা দিলেন সাংসদ কাজী কেরামত রাজবাড়ীতে বাইসাইকেল পেলো ৯৮ গ্রাম পুলিশ গোয়ালন্দে মাদক সেবনকারী ৫ ব্যাক্তিকে ৩ মাস করে কারাদণ্ড প্রদান পাংশায় মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার রাজবাড়ীতে বিদুৎ স্পর্শে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু রাজবাড়ীতে আ.লীগের বর্ধিত সভাঃ ‘দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান’ গোয়ালন্দে ভ্রাম্যমাণ আদালত কতৃক মুরগীর খামারীকে জরিমানা প্রয়াত নুরু মন্ডলের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহ্ফিল ও স্বরণ সভা রাজবাড়ীতে স্বপ্নচূড়া’র আয়োজনে শাহ আব্দুল করিমে’র মৃত্যু বার্ষিকী পালিত

দৌলতদিয়ায় প্রবাসী বাবার ঋনের চাপে কলেজ ছাত্রের আত্মহত্যা

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ২৯, ২০২০
  • 29 Time View
শেয়ার করুনঃ

আবুল হোসেনঃ রাজবাড়ীর গোয়লন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়া নানা বাড়ীতে মানিকগঞ্জ জেলার সৌদি প্রবাসী মো. গফুর শেখের ছেলে কলেজ ছাত্র অসীম সেখ (২০) সোমবার ভোরে গাছের সাথে দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

প্রতিবেশি এক আত্মীয় জানায়, অসীমরা দুই ভাই বোন। অসীম মানিকগঞ্জ জেলা সদরের কলেজে একাদ্বশ শ্রেনীতে পড়াশোনা করছে। তার বাবা সৌদি আরব প্রবাসী। তার এক চাচার নিকট থেকে দুই লাখ টাকা ঋন নিয়েছে। সেই ঋনের টাকার জন্য চাচা চাপ দেয়। অসীম তার বাবার নিকট ঋনের টাকা পবিশোদের জন্য বললে এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এমনকি এ নিয়ে তার মায়ের সাথে কিছুদিন ধরে সর্ম্পকে টানাপড়েন চলছে। শুনেছে তার বাবা নাকি প্রবাসে দ্বিতীয় বিবাহ করেছে। এই নিয়ে দীর্ঘদিন তাদের পরিবারের মাঝে অশান্তি লেগে আছে। পারিবারিক এ সমস্যার কারনে মানসিক চাপ সামলাতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নেয় বলে আত্মীয় স্বজনদের ধারণা।

তার নানা মো. আব্দুস ছাত্তার ফকির বলেন, কিছুদিন ধরে তার মেয়ে জামাইয়ের মধ্যে পারিবারিক অশান্তি লেগে আছে। জামাই ঠিকমতো বাড়ীতে টাকা পয়সা পাঠায় না। দেশে ঋন ও ধার করে নেওয়া টাকা চাইলে সে বিভিন্ন তালবাহনা করে। ঠিক মতো ছেলে মেয়ের খোঁজ খবরও রাখেনা। এ কারণে নাতী অসীম আত্মহত্যা করে থাকতে পারে। অন্য কোন বিষয় আছে কি না তা পরিষ্কার করে বলতে পারছিনা।

এ বিষয়ে গোয়লন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) মো. আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, বাবা দেনার টাকা পরিশোধ করছে না। তার মায়ের সাথে সম্পর্কের অবনতি এবং প্রবাসে তার বাবা দ্বিতীয় বিবাহ করেছে এমন খবরে পারিবারিক অশান্তির কারনে সে আত্মহত্যা করেে থাকতে পারে। এ বিষয়ে তার মা পলি আক্তার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102