September 26, 2022, 12:27 am
শিরোনামঃ
রাজবাড়ীতে সাবেক চেয়ারম্যান লতিফ হত্যার আসামীদের শাস্তির দাবীতে মানববন্ধন রাজবাড়ীর পদ্মা নদী তীরবর্তী এলাকায় বাড়ছে গরু চুরির ঘটনা, আতঙ্কে অঞ্চলবাসী গোয়ালন্দ হাসপাতালে উপকরণ সামগ্রী প্রদান করলো মোস্তফা মেটাল গোয়ালন্দে লোটাস কলেজিয়েট স্কুলের অভিভাবক সমাবেশ দৌলতদিয়ায় ৫১ হাজার টাকায় বিক্রি হলো ৩৮ কেজির আরেকটি বিপন্ন বাগাড় গোয়ালন্দে থানা পুলিশের অভিযানে ৮২ বোতল ফেন্সিডিলসহ দুই বাসযাত্রী গ্রেপ্তার রাজবাড়ীতে সপ্তম শ্রেনী পড়ুযা শিশু শিক্ষাথীকে ধর্ষন, গ্রেপ্তার ১ ফরিদপুরে আয়েশা শরীয়তউল্লাহ্র মৃত্যু বাষির্কীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল জেলার শ্রেষ্ঠ শিক্ষক হলেন গোয়ালন্দের সুশিল রায় ও নাসরিন আক্তার রাজবাড়ীতে সামাজিক সম্প্রিতি সমাবেশ অনুষ্ঠিত

বালিয়াকান্দির ইউএনও, চিকিৎসক সহ রাজবাড়ীতে ৫৪ জন করোনা পজিটিভ

Reporter Name
  • Update Time : রবিবার, জুন ২১, ২০২০
  • 104 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পাঁচ চিকিৎসক সহ মোট ৫৪ জনের দেহে নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনিবার দুই দফায় করোনার ফলাফলে এমনই চিত্র উঠে আসে। শনিবার সকালে ও বিকেলে এসব ফল পাওয়া যায়। এতে জেলায় মোট করোনায় সংক্রমিতদের সংখ্যা দাঁড়াল ২০৬।

রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ের তথ্যানুযায়ী, ১৪ ও ১৫ জুন এসব নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। শনিবার (২০ জুন) বিকেলে পাওয়া ১৪১ জনের নমুনায় ৪১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। সবচেয়ে বেশি সংক্রমিত হয়েছে বালিয়াকান্দি উপজেলায়। তাঁদের মধ্যে রয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), দুজন চিকিৎসকসহ মোট ১৫ জন। কালুখালী উপজেলায় তিনজন চিকিৎসক, ৭ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ১৩ জন। রাজবাড়ী সদর উপজেলায় ৮ জন। গোয়ালন্দ উপজেলায় এক সাংবাদিক ও তাঁর স্ত্রী সহ রয়েছেন চারজন। অপর দিকে পাংশায় সংক্রমিত হয়েছেন আরো দুজন।

এদিকে শনিবার সকালে মোট ৯৮ জনের করোনা পরীক্ষার নমুনা পাওয়া গেছে। এঁদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ৮, বালিয়াকান্দিতে ৩ ও কালুখালী উপজেলায় ২ জনসহ মোট ১৩ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। সদর উপজেলায় সংক্রমিতদের একজন এসপি অফিসের এক কর্মকর্তা রয়েছেন। তিনি অপরাধ নিয়ন্ত্রণ বিভাগ (সিআইডির) উপসহকারী পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন। এ ছাড়া অন্য সাতজনের মধ্যে শহরের সজ্জনকান্দার তিনজন, লক্ষ্মীকোলের একজন, মিজানপুর ইউনিয়নের বড়লক্ষ্মীপুর গ্রামের একজন, চন্দনী ইউপির বাড়াইজুরি গ্রামের একজন ও পাঁচুরিয়া ইউপির আন্ধারমানিক গ্রামের একজন।

এ ছাড়া বালিয়াকান্দি উপজেলার সংক্রমিতদের মধ্যে একজন চিকিৎসা কর্মকর্তা, আরেকজন পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের কর্মচারী রয়েছেন। কালুখালী উপজেলায় গঙ্গানন্দপুর ও মৃগীতে একজন করে করোনা পজিটিভ শনাক্ত হন।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম হেদায়েতুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘আমি শারীরিক ও মানসিকভাবে সুস্থ আছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।’

সিভিল সার্জন নুরুল ইসলাম বলেন, সব মিলিয়ে শনিবার বিকেল পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট সাতজন চিকিৎসক করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বালিয়াকান্দি ইউনিয়নের চারটি ওয়ার্ড রেডজোন ঘোষণা করা হয়েছে। চিকিৎসক সংক্রমিত হওয়ায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি চিকিৎসাসেবা ছাড়া ভর্তি ও বহির্বিভাগে চিকিৎসাসেবা বন্ধ রাখা হয়েছে। অপর দিকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে কোভিড-১৯ রোগীদের চিকিৎসার জন্য ঘোষণা করার পর থেকে সাধারণ রোগী ভর্তি বন্ধ রয়েছে।

রাজবাড়ী পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান পিপিএম বলেন, এর আগে রাজবাড়ীতে চার পুলিশ সদস্য সংক্রমিত হন। এঁদের মধ্যে দুজন সুস্থ হয়েছেন। অপর দিকে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও এক কনস্টেবল চিকিৎসাধীন আছেন। তাঁরা মানসিকভাবে চাঙা আছেন। আশা করছি, তাঁরাও সুস্থ হয়ে যাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102