July 5, 2022, 2:56 pm
শিরোনামঃ
গরু নিয়ে আমাদের আর দৌলতদিয়া ঘাটে অপেক্ষা করতে হয়না ডিবি পুলিশের অভিযানে দৌলতদিয়ায় সাত হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার শিক্ষক হত্যা ও লাঞ্ছনার প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত গোয়ালন্দের উজানচর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত গোয়ালন্দ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার ৩ রাজবাড়ীতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ও পিকআপ ভ্যান বিতরন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ৪৫ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনার আ.লীগ নেতা গোয়ালন্দে হত্যায় ব্যবহৃত ট্রলার চালক গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি গোয়ালন্দে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেপ্তার গোয়ালন্দে বাড়ির পুকুরে পরে মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্যু

সালথায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন পুড়িয়ে দিলো ইউএনও !

Reporter Name
  • Update Time : সোমবার, জুন ১৫, ২০২০
  • 55 Time View
শেয়ার করুনঃ

হারুন-অর-রশীদ, ফরিদপুরঃ ফরিদপুরের সালথায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ড্রেজার জব্দ করে আগুন দিয়ে তা পুড়িয়ে বিনষ্ট করে দিয়েছে উপজেলা প্রশাসন। সালথার ইউএনও হাসিব সরকার গণমাধ্যকে এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার (১৫ জুন) দুপুরে উপজেলার রামকান্তপুর গ্রামে ড্রেজার দিয়ে অবৈধভাবে বাণিজ্যিকভাবে বালু উত্তোলন করায় উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে ড্রেজার জব্দ করে এ আগুন লাগিয়ে বিনষ্ট করা হয়।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) মোহাম্মদ হাসিব সরকার সাংবাদিকদের বলেন, এসময় অবৈধভাবে বালু উত্তোলন করায় কুদ্দুস তালুকদার নামের এক জনকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়। অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান ।

ইউএনও বলেন, রাষ্ট্রীয় অধিগ্রহণ ও প্রজাস্বত্ব আইন, ১৯৫০ অনুযায়ী বালু খনিজ পদার্থ হওয়ায় ব্যক্তিগত বা সরকারি যেকোন জমি থেকেই (ঘোষিত সরকারি বালুমহাল ব্যতিত) বালু উত্তোলন অবৈধ।

Please Share This Post in Your Social Media

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102
0
Would love your thoughts, please comment.x
()
x