December 4, 2022, 4:51 am

না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত রাজপুত

Reporter Name
  • Update Time : রবিবার, জুন ১৪, ২০২০
  • 101 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল বিনোদন ডেস্কঃ খবরটি শুনার পর কেউ মেনে নিত পারছিলনা। কিন্তু মেনে তো নিতেই হবে। অতি অল্প সময়ে বলিউড কাপানো, ক্রেজ নায়ক সুশান্ত রাজপুতের মৃত্যুর খবর। হ্যাঁ, এটাই নির্মম সত্য। বলিউডের হালের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।

ঘড়িতে তখন দুপুর ৩টা বেজে ২১ মিনিট। এর আগেও একাধিক নিউজ পোর্টাল বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর দিয়েছিল। অক্ষয় কুমারের টুইটে নিশ্চিত হওয়া গেল। তিনি লিখেছেন, ‘আমি হতভম্ব। আমি কী বলব, কীভাবে বলব কিচ্ছু বুঝতে পারছি না। আমার মনে আছে, ছিচোরে দেখলাম। শেষ করে আমার বন্ধু, প্রযোজক সাজিদকে (পরিচালক নীতেশ তিওয়ারি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা) ফোন করে বললাম, “এই ছেলে তো একটা দুর্দান্ত ট্যালেন্ট। ইশশ, এত দারুণ একটা সিনেমা। আমাকেও নিতে।” সৃষ্টিকর্তা ওর পরিবারকে এই শক্তি দিন।’

৩ দিন আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। আর আজ রোববার সুশান্তের মুম্বাইয়ের বাসায় তাঁর লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুশান্তের বয়স হয়েছিল ৩৪ বছর। কোন সুইসাইড নোট পাওয়া যায়নি। মুম্বাই পুলিশ তাঁর মৃত্যু রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে এটুকু জানা গেছে, বান্দ্রার ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সুশান্তের দেহ। ইতিমধ্যেই কার্টার রোডের সেই ফ্ল্যাট মুড়ে ফেলা হয়েছে পুলিশি নিরাপত্তা বলয়ে।

সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে। ছবি-ইনস্টাগ্রামসবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে। ছবি-ইনস্টাগ্রামএকতা কাপুরের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘পবিত্র রিশতা’ থেকে ‘কাই পো চে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘সঞ্চরিয়া’ অসংখ্য ছবি দিয়ে তিনি ছোট পর্দা থেকে বলিউডের বড় পর্দায় সফল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে। সুশান্তর ক্যারিয়ারে এটাই প্রথম সিনেমা যা বেশ ভালো ব্যবসা করেছিল। ১৯৮৬ সালে বিহারের পটনায় জন্ম সুশান্তের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102