May 22, 2022, 3:21 am
শিরোনামঃ
রাজবাড়ীতে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় গ্রেপ্তার দম্পতির আদালতে স্বীকারোক্তি দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরিতে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে চার সদস্য গ্রেপ্তার রাজবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ রাজবাড়ীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ৩দি ন ব্যাপি প্রশিক্ষণ গোয়ালন্দে প্রাথমিক বিদ্যালয়ে স্কাউট সামগ্রী বিতরণ রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তর সরবরাহকারী চক্রের ১৩ সদস্য আটক গোয়ালন্দে পদ্মার ভাঙনঃ থেমে আছে ঘাট আধুনিকায়ন কাজ রাজবাড়ীতে টিকা সপ্তাহ উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা কালুখালীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রাংশ ক্রয়ে অনিয়মের অভিযোগ রাজবাড়ীতে দ্বিতীয় শ্রেনীর শিশু শিক্ষার্থী ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার

রাজবাড়ীতে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে করোনা রোগীর ‘আত্মহত্যা’!

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুন ১২, ২০২০
  • 83 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকার একটি নির্মাণাধীন তিনতলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে তপন দত্ত (৪২) নামের এক ব্যবসায়ী ‘আত্মহত্যা’ করেছে। বৃহস্পতিবার (১১ জুন) সন্ধ্যার দিকে এ ঘটনাটি ঘটে বলে স্থানীরা জানান। তপন দত্ত শহরের বিনোদপুর ভাজনবাড়ির মৃত নৃত্যলাল দত্তের ছেলে। সে ফল বাজারে জাল বিক্রির দোকান করতো।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, ব্যবসায়ীক কাজে তপন দত্ত মাঝেমধ্যে ঢাকা ও নারায়ণগঞ্জ যাতায়াত করতো। এই করোনার মধ্যেও সে একাধিকবার নারায়ণগঞ্জে যাতায়াত করলে সম্প্রতি তার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। গত ৫ জুন রাজবাড়ী সদর হাসপাতালে সে করোনার নমুনা জমা দেন। চারদিন পর গত ১০ জুন বিকেলে তার করোনা পজিটিভ হিসেবে ফলাফল আসে বলে স্বাস্থ্য বিভাগ জানায়। পরদিন ১১ জুন বেলা এগারটার দিকে স্বাস্থ্য বিভাগের লোকজন তাকে হাসপাতালের আইসোলেশনে জন্য নিতে আসে। কিন্তু এসময় তার পরিবার থেকে স্বাস্থ্য বিভাগের কর্মীদের সাথে অনেকটা অসৌজন্যমূলক আচরণ করে। বাধ্য হয়ে তারা ফিরে যায়। তবে যাবার আগে তাকে হোম আইসোলেশনে থেকে চিকিৎসার পরামর্শ দেওয়া হয়। একই সাথে বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়। কিন্তু তপন দত্ত সে নিষেধ অমান্য করে এলাকায় ঘোরাফেরা করতে থাকে। এলাকার মানুষজন আতঙ্কিত হয়ে বিষয়টি পুলিশ ও স্বাস্থ্যবিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। খবর পেয়ে কুইক রেসপন্সটিমের সদস্যরা বৃহস্পতিবার বিকেলে তপন দত্তের বাড়িতে গিয়ে পায়নি। বাড়িতে না পেয়ে বাধ্য হয়ে তারা ফিরে আসেন।

এদিকে সন্ধ্যা ছয়টার দিকে শহরের কাজীরমোড় এলাকার মীর রফিকুজ্জামান আজিমের নির্মাণাধীন তিনতলা ভবন থেকে এক শ্রমিক পড়ে গেছে মর্মে খবর ছড়িয়ে পড়ে। এর কিছুক্ষণ পরিবারের লোকজন জানতে পারে ছাদ থেকে পড়ে যাওয়া বা লাফ দেওয়া ব্যক্তি আর কেউ নন তপন দত্ত। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন ও পুলিশ স্থানীয়দের কাছ থেকে জানতে পারেন তপন দত্ত ওই ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহুতি দিয়েছেন। তবে আত্মহুতির প্রকৃত কারণ পরিবার থেকে জানানো হয়নি।তপন ব্যক্তিগতভাবে এক সন্তানের জনক।

এ প্রসঙ্গে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বৃহস্পতিবার রাতেই সাংবাদিকদের জানান, তপন দত্তের মৃতের প্রকৃত কারণ সর্ম্পকে পরিবার থেকে লিখিতভাবে জানানো হয়। তবে তার ময়না তদন্ত শেষে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102