December 4, 2022, 4:55 am

ফরিদপুরে চিকিৎসক, পুলিশ সহ ৫২ জনের করোনা পজিটিভ শনাক্ত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জুন ১১, ২০২০
  • 99 Time View
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরও ৫২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে এক নারী পুলিশসহ সাতজন পুলিশ সদস্য, একজন চিকিৎসক, একজন ব্যাংক কর্মকর্তা এবং একজন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রয়েছেন। জেলায় কোভিডে আক্রান্ত ব্যক্তির সংখ্যা এখন ৬৫১।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন জেলার ভাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসাহাক মোল্লা (৫৫)। তিনি ভাঙ্গা উপজেলা সদরের কাফারিয়া সদরদী মহল্লার বাসিন্দা। শনাক্ত হওয়া ৫২ জনের মধ্যে ভাঙ্গায় ২৩, সদরে ১৫, বোয়ালমারীতে ১০ এবং চরভদ্রাসন ও সালথায় ২জন করে রয়েছেন। আক্রান্তদের মধ্যে ১৯ জন নারী ও ৩৩ জন পুরুষ। ৫ থেকে ২০ বছরের বয়সী রয়েছে ৬ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ১৯ জন এবং ৬০ বছরের ঊর্ধ্বে আছেন ৪ জন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, বুধবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা পজিটিভ হিসেবে প্রতিবেদন এসেছে ৮৪ জনের। তাঁদের মধ্যে ছয়জন পুরোনোসহ ফরিদপুরেরই ৫৮ জন। এর বাইরে রাজবাড়ীর দুজন এবং গোপালগঞ্জের ২৪ জন।

গত বুধবার (১০ জুন) পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ৬৫১ জনের মধ্যে ভাঙ্গায় ১৬৫ জন, সদরে ১৬৪ জন, বোয়ালমারীতে ১০০ জন, চরভদ্রাসনে ৫০, নগরকান্দায় ৪৫ জন, সদরপুরে ৪৪, আলফাডাঙ্গায় ৩৮, সালথায় ২৬ এবং মধুখালীতে ১৯ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, ভাঙ্গা, সদর, বোয়ালমারী, সালথা ও চরভদ্রাসনে যে ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে, তাঁদের প্রত্যেকের বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান সাংবাদিকদের বলেন, সংক্রমিত হিসেবে শনাক্ত ব্যক্তিদের আপাতত বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে। তবে শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাঁদের ফরিদপুরের করোনা চিকিৎসার জন্য নির্ধারিত হাসপাতালে স্থানান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102