December 3, 2021, 1:05 am

আজ মরহুম সাদেক আলী বিশ্বাসের ৩১তম মৃত্যুবার্ষিকী

Reporter Name
  • Update Time : শুক্রবার, জুন ৫, ২০২০
  • 139 Time View
মরহুম সাদেক আলী বিশ্বাস
শেয়ার করুনঃ

রাজবাড়ীমেইল ডেস্কঃ গোয়ালন্দ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মরহুম সাদেক আলী বিশ্বাসের ৩১তম মৃত্যুবার্ষিকী আজ ৫ জুন শুক্রবার। ১৯৮৯ সালের এই দিনে তিনি মৃত্যুবরণ করেন। এ উপলক্ষে গোয়ালন্দ পৌর করব স্থানে মরহুমের কবরে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হবে।

এ ছাড়া নিজ বাড়ি গোয়ালন্দ আড়ৎপট্টিতে কোরআন তিলাওয়াত করা হবে। মরহুম সাদেক আলী বিশ্বাস তৎকালিন গোয়ালন্দ মহকুমা’তে বিভিন্ন ব্যাবসা পরিচালনা করতেন। তার মধ্যে অন্যতম ছিল মৎস্য ব্যবসা, আমের ব্যবসা, পাটের ব্যবসা, সুতা তৈরির ব্যবসা।

এছাড়াও তিনি ভারত থেকে দারচিনি আমদানি করতেন। ব্যবসায় তিনি ব্যপক সুনাম অর্জন করেন প্রতিটি স্তরে। তিনি গোয়ালন্দ সহ রাজশাহী, ঠাকুরগাঁও সহ বিভিন্ন জায়গায় ব্যবসা পরিচালনা করেন। তৎকালিন সময় তিনি গোয়ালন্দ সহ দেশের বিভিন্ন জায়গায় ব্যাপক পরিচিতি লাভ করেন।

মৃত্যুর সময় তিনি ৩ ছেলে ও ৪ মেয়ে রেখে যান। বর্তমানে তার ব্যবসা প্রতিষ্ঠানের হাল ধরেন তার ছোট ছেলে বাদল বিশ্বাস। বর্তমানে বাদল বিশ্বাস গোয়ালন্দ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক। এছাড়া মরহুম সাদেক আলী বিশ্বাস বিডিসানরাইজ ডটকম এর সম্পাদক মাকদুসউজ্জামান (রবিন) এর নানা।

মরহুম সাদেক আলী বিশ্বাসের রুহের মাগফেরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102