September 20, 2021, 4:43 am
Title :
রাজবাড়ী পোল্ট্রি ফিড ও মেডিসিন পরিবেশক সমিতির কমিটি গঠন গোয়ালন্দ উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন দফাদার ও মহল্লাদারদের মাঝে বাইসাইকেল বিতরণ করলেন এমপি বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন প্রয়াত জনপ্রিয় শিক্ষক, ব্যবসায়ী আমিনুল হক এর ২৩তম মৃত্যুবার্ষিকী হল বিমুখ দর্শকঃ রাজবাড়ীর সাধনা হলে দর্শক মাত্র তিন জন! গোয়ালন্দে আ.লীগ সভাপতি মোস্তফা মুন্সি ও সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষকে পূর্ণাঙ্গ দায়িত্ব প্রদান পদ্মা নদীর এক কাতল মাছ জেলে বিক্রি করলো ২৫ হাজার টাকায় চাঁদাবাজি ও শৃঙ্খলা ভঙের অভিযোগে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বহিস্কার রাজবাড়ীতে অভিভাবকদের ভিড়ে শিক্ষার্থীদের সংক্রমণ বাড়ার শঙ্কা

মধুখালীতে আলোচিত শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন এসপি আলীমুজ্জামান

Reporter Name
  • Update Time : শুক্রবার, মে ২৯, ২০২০
  • 30 Time View
শেয়ার করুনঃ

জাকিব আহমেদ জ্যাক, ফরিদপুরঃ সরোজমিন প্রতিটি ঘটনার পিছনের ঘটনা তুলে নিয়ে আসার কাজটি সুচারুভাবে সম্পন্ন করে চলছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। জেলায় তার দায়িত্ব পালন কালে যত অপরাধ সংগঠিত হয়েছে তার সকল ঘটনায় অপরাধীদের আটক করে বিচারের আওতায় নিয়ে আসার কাজটি তিনি করেছেন দ্রুত সময়ের মধ্যে। আর এমন যেকোন ঘটনার সুষ্ট তদন্তে তিনি জেলায় ছুটে বেড়ান ঘটনাস্থল গুলোতে। তেমনি একটি বহুল আলোচিত এক শিশু ধর্ষনের ঘটনার তদন্তে বৃহস্পতিবার দুপুর দেড় টায় তিনি ছুটে যান মধুখালী উপজেলায়।

জীবনের মানেই যার জানা হয়নি সেই ফুলের মতো ছোট্ট ছয় বছরের এক শিশুকে ধর্ষন করেছে ফরিদপুরের মধুখালী পৌরসভার মধুপুর গ্রামের তারই প্রতিবেশী নজরুল শেখের চৌদ্দ বছরের পুত্র নাহিদ শেখ। কিশোর বয়সে ধর্ষনের মতো সামাজিক অপরাধে জড়িয়ে পড়ার এই বিষয়ে সরোজমিনে তদন্তে আসেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান।

তিনি মধুখালী থানা পুলিশসহ উপস্থিত হন মধুখালী পৌরসভার মধুপুর গ্রামে। পুলিশ সুপার মো. আলীমুজ্জামান এ সময়ে ঘটনাস্থল হায়দার মোল্লার ইটভাটা পরিদর্শনসহ শিশুটির মা-বাবার সাথে দীর্ঘ সময় কথা বলেন। শিশুটির মা এসময় সরকার প্রধান ও প্রশাসনের নিকট সুষ্ঠু বিচারের আশা করেন। পুলিশ সুপার এসময় পিতৃসুলভ আচরণে শিশুটির কাছ থেকে গল্প করার ছলে ঘটনাটি জেনে নেন। তিনি তাদের শান্তনা দিয়ে বলেন আপনাদের নিস্পাপ শিশুর সাথে যে অপরাধ করা হয়েছে তার সুষ্ঠু তদন্তের স্বার্থেই তিনি এখানে এসেছেন।

এসময় তার সাথে ছিলেন এএসপি (সার্কেল) মধুখালী মো. আনিসুজ্জামান লালন, মধুখালী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম, ওসি তদন্ত রথীন্দ্রনাথ, মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই তোতা মিয়াসহ স্থানীয় পৌর কশিনার মির্জা আবু জাফর।

এসময় এলাকাবাসীরা পুলিশ সুপারের কাছে জানান, নাহিদ শেখ বয়সে ছোট হলেও সে নানা ধরণের ছোট খাটো চুরির সাথে জড়িত। পরে পুলিশ সুপার এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন অপরাধী নাহিদ শেখকে ইতোমধ্যে গ্রেপ্তার ও বিজ্ঞ আদালতে প্রেরণসহ সংশ্লিষ্ট বিষয়ে একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে।

তিনি এসময় এলাকার অভিভাবকদের বলেন সন্তানের প্রতি যতœবান না হওয়ার কারণে আপনাদের প্রিয় সন্তান বিপদগামী হতে পারে। তিনি সন্তানদের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তোলা এবং তাদের খোঁজ খবর রাখার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ করেন। একই সাথে তিনি যে কোন সমস্যা মধুখালী থানাকে অবহিত এবং সেবা গ্রহণের আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশ বাহিনী আজ করোনা মোবাবেলাসহ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য তিনি অনুরোধ করেন।

উল্লেখ্য মধুখালী পৌরসভার মধুপুর গ্রামে একটি ইট ভাটায় গত ১১ মে সোমবার বিকেল ৫টার সময় মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে ওই শিশু কন্যাকে ধর্ষণ করা হয়। এরপর পুলিশ ওই ধর্ষণকারীকে আটক করে আদালতে পাঠায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102