December 4, 2022, 3:58 am

ফরিদপুর করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা শতের ঘর ছাড়ালো

Reporter Name
  • Update Time : শনিবার, মে ২৩, ২০২০
  • 107 Time View
শেয়ার করুনঃ

জাকিব আহমেদ জ্যাক, ফরিদপুরঃ ফরিদপুর করোনাভাইরাস শনাক্তের সংখ্যা শতের ঘর অতিক্রম করলো। বৃহস্পতিবার ২৪ ঘন্টায় আরও ছয় জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১০৩ জন। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেল।

ফরিদপুরে নতুন করে যে ছয় জনের করোনাভাইরাস শনাক্ত হলো তাদের সকলেই পুরুষ। এদের মধ্যে চারজন ফরিদপুর শহর সহ সদর উপজেলার এবং বাকি দুইজনের বাড়ি বোয়ালমারী উপজেলায়। আক্রান্তের মধ্যে ২০ থেকে ৩০ বছরের বয়সী রয়েছেন চার জন। বাকি দুই জনের মধ্যে একজনের বয়স ৪৪ অন্যজনের ৫৫।

নতুন করে আক্রান্তের মধ্যে একজনের বাড়ি বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নে। তাঁর বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন, তিনি গত সোমবার করোনাভাইরাসজনিত কভিট-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, গত বুধবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ফরিদপুরের ৮০ এবং গোপালগঞ্জের ১০৮টি। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৮ জন। এর মধ্যে ফরিদপুরে ছয়জন এবং গোপালগঞ্জে ১২জন।

ফরিদপুরে মোট শনাক্ত ১০৩ জনের মধ্যে বোয়ালমারীতে ২৮ জন, নগরকান্দায় ১৯ জন, ফরিদপুর সদরে ২৩ জন, আলফা ডাঙ্গায় ১৭, ভাঙ্গায় ৬, সদরপুরে ৪, চরভদ্রাসনে ৩, মধুখালীতে ২ এবং সালথায় ১ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর শহরসহ বিভিন্ন উপজেলায় নতুন করে যে ৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। আক্রান্ত সকলের শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। শানাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থনান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102