August 4, 2021, 1:44 am
Title :
হিন্দু বাড়িতে হামলা, মারধর, পুলিশের হস্তক্ষেপে পালিয়ে থাকা পরিবার বাড়িতে প্রবাসী ফোরামের জন্মদিনে ব্লাড ডোনার ক্লাবকে অক্সিজেন সিলিন্ডার ও সুরক্ষা সামগ্রী প্রদান ভাঙন কবলিত মানুষের মাঝে ইয়ামাহা রাইডার্স এর খাদ্য সামগ্রী বিতরণ সকালে ব্যক্তিগত গাড়ির লম্বা লাইন, দুপুরে ঘাটে মানুষের ভিড় দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চে সকাল থেকেই মানুষের ভিড় গৃহকর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা একা কারাগারে কারখানা খোলায় দৌলতদিয়া ঘাটে মানুষের ঢল, যে যেভাবে পারছে সেভাবে ছুটছে পদ্মার ১৯ কেজির পাঙ্গাশ, বিক্রি হলো ২৬ হাজার ৬০০ টাকায় গোয়ালন্দে জুয়া খেলা অবস্থায় টাকাসহ ৬ জুয়াড়ি আটক, পলাতক দুই শ্রমিকদের যাতায়াতের সুবিদার্থে রাত থেকে চলবে লঞ্চ

পাংশায় করোনা মোকাবেলায় ব্যবসায়ীদের সাথে মিতুল হাকিমের মতবিনিময়

Reporter Name
  • Update Time : শনিবার, মে ১৬, ২০২০
  • 17 Time View
শেয়ার করুনঃ

মোক্তার হেসেনঃ করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজবাড়ীর পাংশার ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের জ্যেষ্ঠ পুত্র, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল। শুক্রবার বিকেলে পাংশা বাজারের মালেক প্লাজায় বিশ্বাস কমিউনিটি সেন্টারে পাংশাবাজার, মৈশালাবাজার ও পুরাতনবাজারসহ স্থানীয় দোকানদার ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে করোনা পরিস্থিতি মোকাবেলাসহ সার্বিক সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল দোকানদার ও ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, আমার পিতা-যিনি আপনাদের ভোটে বারবার নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে সবসময় আপনাদের পাশে আছেন। তার সার্বিক দিক-নির্দেশনায় বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলাসহ বাজারের শৃঙ্খলা ফিরিয়ে আনতে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আপনারা চাইলে বাজারে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে স্বেচ্ছাসেবক গঠন, স্বেচ্ছাসেবকদের সুরক্ষায় পিপিই সামগ্রী প্রদান, দোকানের কর্মচারীদের আপদকালীন সহযোগিতায় ফান্ড গঠনে ব্যক্তিগতভাবে ৫০ হাজার টাকা প্রদান, করোনা সংকটে ক্ষতিগ্রস্ত দোকানের কর্মচারীদের তালিকা করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, পাংশা বাজার সিসি ক্যামেরার আওতায় আনার কার্যক্রম বাস্তবায়নে এক লাখ টাকা ব্যক্তিগত অনুদান প্রদানসহ ব্যবসায়ীদের কল্যাণে সহযোগিতার একগুচ্ছ প্যাকেজ ঘোষণা করেন আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল।

তিনি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে বাজারে মানুষের প্রচন্ড ভিড় বাড়ছে। এতে স্বাস্থ্যঝুঁকি দেখা দিয়েছে। সামান্য অসতর্কতার কারণে সুন্দর পরিবেশ যাতে নষ্ট না হয় সে বিষয়ে গুরুত্বারোপ করে তিনি আরো বলেন, আমরা আমাদের আপনজনদের রক্ষা করতে চাই। এ সময়ে কেউ যদি করোনা ভাইরাসে আক্রান্ত হয় তাহলে পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়াবে। তাই জীবিকা নিয়ে ভাবার পাশাপাশি জীবন নিয়েও ভাবতে হবে।

সভায় দোকানদার ও ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বাজায় নিশ্চিতকরণ পূর্বক ১৯ মে পর্যন্ত দোকানপাট খোলা রেখে ২০ মে থেকে নিত্য প্রয়োজনীয় দোকানপাট বাদে অন্যান্য দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে সিভিল সার্জন ও জেলা করোনা কমিটির সেক্রেটারী ডা. মো. নুরুল ইসলাম, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা শিল্প ও বণিক সমিতির আহবায়ক আব্দুল আল মাসুদ, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাংশা শিল্প ও বণিক সমিতির যুগ্ম আহবায়ক দীপক কুমার কুন্ডু, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুস শুকুর বিশ্বাস, অশোক পাল, জাহাঙ্গীর মন্ডল, আশরাফ আলী বিশ্বাস, জাহিদ হোসেন ও মো. রাসেল প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এএফএম শফীউদ্দিন (পাতা)।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী কার্তিক সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিগণ পাংশা ও পুরাতনবাজারের দোকানদার-ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
Developed by POS Digital
themesba-lates1749691102