September 28, 2023, 8:19 am
শিরোনামঃ
রাজবাড়ী‌তে শিশু রিফাদ হত্যা মামলায় তিন জ‌নের ফাঁ‌সির দন্ডা‌দেশ পাঁচুরিয়ায় গরু চুরির অভিযোগে গন ধোলাই খেয়ে হাসপাতালে ছাত্রলীগ নেতার ভাই গোয়ালন্দে আন্তর্জাতিক বিশ্ব পর্যটন দিবস পালিত রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত গোয়ালন্দে একাদশে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহায়তায় কলেজ ছাত্রলীগের হেল্প ডেস্ক রাজবাড়ীতে ভূমি অফিসের ঘুষ-দূর্নীতির প্রতিবাদে স্মারকলিপি পেশ রাজবাড়ীতে পদ্মা নদীর ভাঙ্গন রক্ষায় তিন শতাধিক মানুষের মানববন্ধন মহিলা ও কন্যা শিশুদের উন্নয়নে এমএমএস’র উদ্যোগে এ্যাডভোকেসি সভা  রাজবাড়ীতে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে বিক্ষোভ  রাজবাড়ীতে সরকারী বালিকা বিদ্যালয়ে পূনর্মীলনী উপলক্ষে সাংবাদিক সম্মেলন

পাংশার রায়হান কিশোরগঞ্জের হোসেনপুর থেকে নিখোঁজ!

Reporter Name
  • Update Time : বুধবার, মে ৬, ২০২০
  • 211 Time View
শেয়ার করুনঃ

মোক্তার হোসেনঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে রায়হান আলী (২৮) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায় একমি ওষুধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ পদে কর্মরত অবস্থায় এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন। তিনি স্বপরিবারে হোসেনপুর উপজেলার ঢেকিয়া লোকাল বাস স্ট্যান্ড এলাকায় ভাড়াবাসায় বসবাস করতেন।

গত ৩০ এপ্রিল দুপুর থেকে তিনি নিখোঁজ হয়েছেন ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। এ ঘটনায় রায়হান আলীর স্ত্রী শান্তনা হোসেনপুর থানায় গত ৩০ এপ্রিল একটি সাধারণ ডায়রী (জিডি) নং-৯০৮ করেছেন।

পারিবারিক সূত্র জানায়, দি একমি ল্যাবরেটরী ওষুধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ রায়হান আলী হোসেনপুর উপজেলায় কর্মরত। ৩০ এপ্রিল দেড়টা থেকে তার মোবাইল ফোন বন্ধ। কোথায়ও তার কোনো খোঁজ মেলেনি। এর আগে গত ৯ মার্চ ঢেকিয়া লোকাল বাস স্ট্যান্ড এলাকার ভাড়াবাসা থেকে তার ব্যবহৃত মোটর সাইকেল ডিসকোভারী ১১০ সিসি, ঢাকা মেট্রো-হ-৩৬-৯৪১০ চুরি হয়। এ ব্যাপারে তিনি হোসেনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। নিখোঁজ হওয়ার ঘটনায় রায়হান আলীর পারিবারিক ও আত্মীয়-স্বজন শঙ্কিত। অজানা আতঙ্কে রয়েছেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Rajbarimail
DeveloperAsif
themesba-lates1749691102